নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » পাহাড়ে নতুন শনাক্ত : রাঙামাটি ২ বান্দরবান ২ খাগড়াছড়ি ০

শনাক্তের শীর্ষে রাঙামাটি

পাহাড়ে নতুন শনাক্ত : রাঙামাটি ২ বান্দরবান ২ খাগড়াছড়ি ০

রোববার রাঙামাটির কাপ্তাই উপজেলায় আরও ২ জনের দেহে নভেল করোনাভাৈইরাস (কভিড-১৯) শনাক্ত হওয়ায় পার্বত্য জেলা রাঙামাটিতে মোট করোনা শনাক্ত হলো ৫৫ জনের। এর আগে শনিবার প্রথমে ১০ জনের রিপোর্ট পজিটিভ বলে জানানো হলেও পরে সংশোধনীতে জানানো হয়,তা ৭ জন হবে। ফলে শনিবার পর্যন্ত আক্রান্ত ছিলো ৫৩ জন।

এদিকে আরেক পার্বত্য জেলা বান্দরবানেও এইদিন নতুন করে দুইজনের করোনা শনাক্ত হয়েছে। এরা দুজনই জেলার নাইক্ষ্যংছড়ির উপজেলার বাসিন্দা বলে জেলা সিভিল সার্জন অফিসের বরাত দিয়ে নিশ্চিত করেছেন আমাদের বান্দরবানের নিজস্ব প্রতিবেদক শাহরিয়ার আলাউদ্দিন।

অন্যদিকে আরেক পার্বত্য জেলা খাগড়াছড়িতে এদিন কোন করোনা পজিটিভ রোগি শনাক্তের তথ্য নেই বলে জেলা সিভিল সার্জন অফিসের বরাতে নিশ্চিত করেছেন আমাদের বিশেষ প্রতিবেদক আবু দাউদ। এই জেলায় এখন অবধি করোনা শনাক্ত হয়েছে ২০ জন এবং সুস্থ হয়েছেন ২ জন।

২৪ মে রাত অবধি তিন পার্বত্য জেলার মধ্যে রাঙামাটিতে আক্রান্ত ৫৫ এবং এদের মধ্যে সুস্থ হয়েছেন ৫ জন। বান্দরবানে আক্রান্ত ১৯ জন এবং সুস্থ হয়েছেন ১০ জন এবং খাগড়াছড়িতে শনাক্ত হয়েছেন ২০ জন এবং সুস্থ হয়েছেন ২ জন।

Micro Web Technology

আরো দেখুন

লামায় নিরাপদ প্রসব বিষয়ে সেমিনার

বান্দরবানের লামা উপজেলায় ব্যাথামুক্ত নিরাপদ প্রসব প্রসঙ্গে সায়েন্টিফিক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা স্বাস্থ্য …

Leave a Reply