নীড় পাতা » ব্রেকিং » পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি দীপংকরের

পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি দীপংকরের

SAM_1559‘পার্বত্য অঞ্চলে অবৈধ অস্ত্রের ঝনঝনানি, অপহরন, চাঁদাবাজি, খুন ও গুম চলছে, ব্যবসায়ীরা অতিষ্ট চাঁদাবাজিতে, চিরুনী অভিযানের মাধ্যমে অবৈধ অস্ত্র উদ্বার করতে হবে। সরকার পার্বত্য চুক্তি করেছিলো শান্তির জন্য, সন্ত্রাসী কর্মকান্ড চালানোর জন্য নয়। পার্বত্য অঞ্চলে সন্ত্রাসীদের বিরুদ্দে রুখে দাড়ানোর জন্য যুবসমাজকে ঐক্য বদ্ব হয়ে কাজ করতে হবে।’

বৃহস্পতিবার রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার চৌমুহনী মুক্তমঞ্চে যুবলীগের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত র‌্যালি ও আলোচনা সভায় এসব কথা বলেছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি শাহরিয়ার হোসেন । প্রধান অতিথি উপস্থিত ছিলেন সাবেক পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রি ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধার সম্পাদক মোঃ মুছা মাতব্বর, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, সাধারন সম্পাদক নুর মোহাম্ম্দ কাজল।

সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা সাখাওয়াত হোসেন রুবেল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য বৃষকেতু চাকমা, সাধারন সম্পাদক আলী হোসেন, পৌর আওয়ামীলীগের আহবায়ক দীলিপ কুমার দাশ, সাবেক ছাত্রনেতা জমির হোসেন , পৌর যুবলীগের সভাপতি জয়নাল আবেদীন বুলু, ছাত্রলীগের সভাপতি সুজিত চক্রবর্তী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কামাল হোসেন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply