নীড় পাতা » বর্ষপূর্তির বিশেষ লেখা » পাহাড়ে অন্যরকম পাহাড়টোয়েন্টিফোর

পাহাড়ে অন্যরকম পাহাড়টোয়েন্টিফোর

sagarদেখতে দেখতে তিন বছর পেড়িয়ে চার বছরে পা দিয়েছে জনপ্রিয় অনলাইন পাহাড়২৪ ডটকম। স্বল্প পথ পাড়ি দিলেও পাহাড়২৪ ডটকম এর অর্জন অনেক বেশী। পাহাড়২৪ ডটকম এর স্বপ্নদ্রষ্টা ও অভিভাবক শ্রদ্ধেয় ফজলে এলাহী এবং একটি শক্তিশালী নিউজ টিমের কারণেই তিন বছর পেড়িয়ে এ অনলাইন সংবাদপত্রটি পার্বত্য চট্টগ্রামে জনপ্রিয়তার শীষে পৌঁছে গেছে।

এ সময়ে পাহাড়ের সাংবাদিকতাকে সম্বৃদ্ধ করেছে পাহাড়২৪ ডটকম। পাহাড়ী জনপদে যখন সাংবাদিকতার তেমন সুযোগ নেই ঠিক তখনই সাংবাদিকতার এক বিশাল ক্ষেত্র তৈরিতে এগিয়ে আসেন পাহাড়ের নির্ভিক সাংবাদিক শ্রদ্ধেয় ফজলে এলাহী ভাই। একঝাঁক মেধাবী তরুন সাংবাদিকের কাঁধে তুলে দেন পাহাড়২৪ ডটকম। একজন যোগ্য মাঝি হিসেবে পাহাড়২৪ ডটকম-কে টেনে এনছেন চার বছরে।

পাহাড়২৪ ডটকম শুধুমাত্র পাহাড়ে নতুন ও মেধাবী সাংবাদিক সৃষ্টিতেই নয় পাহাড়ের কথা জানাতেও ভুমিকা রেখেছে সমানভাবে। ইতিমধ্যে সব মত ও পথের মানুষের আস্থা অর্জন করে ভালোবাসার শীর্ষে পৌঁছেছে আমার ও আমাদের প্রিয় পাহাড়২৪ ডটকম।

বলতে গেলে গত প্রায় সাত বছর ধরে বিপুল জনগোষ্ঠি অধ্যুষিত মাটিরাঙ্গায় সাংবাদিকতার সাথে লেগে আছি নিবিড়ভাবে। তবে দীর্ঘদিনেও সাংবাদিক হয়ে উঠতে পারিনি আমি। সংবাদের ফেরীওয়ালা হিসেবে চষে বেড়িয়েছি মাটিরাঙ্গার আনাচে-কানাচে। অনলাইন সাংবাদিকতার এ যুগে আমাকে সবার মাঝে নতুন পরিচয়ে পরিচিত করেছে পাহাড়২৪ ডটকম।

এক বছর, দুই বছরে করে চার বছরে পা দিয়েছে পাহাড়২৪ ডটকম। পাহাড়ের মানুষের আস্থা আর ভালোবাসা অর্জনের মাধ্যমে একশ বছর পুর্তি উদযাপন করবে পাহাড়২৪ ডটকম এমন প্রত্যাশা করছি। হয়তো সেদিন আমি থাকবোনা তবে সে উৎসবের গন্ধ আমি পাবো ভালোবাসার টানেই……….

লেখক : মাটিরাঙ্গা প্রতিনিধি,পাহাড়টোয়েন্টিফোর ডট কম

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় টিসিবি’র পেঁয়াজ বিক্রি

খাগড়াছড়ির দীঘিনালায় টিসিবি’র ডিলারের মাধ্যমে ন্যায্যমূল্যে পেঁয়াজ বিক্রয় শুরু করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা সদরে …

One comment

  1. মো: জয়নাল আবেদীন

    লেখাটি অসাধারণ ছিলো। পাহার24 অন্যদের চেয়ে ব্যতিক্রম এজন্যই বেশি ভালো লাগে এই টিম টাকে।

Leave a Reply

%d bloggers like this: