নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » ‘পাহাড়ী বাঙালি সবার জন্যই কাজ করবেন ঊষাতন’

‘পাহাড়ী বাঙালি সবার জন্যই কাজ করবেন ঊষাতন’

image_28045পাহাড়ি-বাঙালি সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার কারণে ও এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার তাগিদে রাঙামাটির জনগণ স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদারকে ভোট দিয়েছেন বলে জানান প্রার্থীর সমর্থকরা। তারা দীর্ঘদিন ধরে জাতীয় রাজনীতির ধারা এ অঞ্চলের স্থায়ী জনগণের জন্য তেমন কিছুই করতে পারেনি অভিযোগ করে পরিবর্তনের জন্য পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সিনিয়র সহ-সভাপতি ঊষাতন তালুকদারকে ভোট দিয়েছেন। পার্বত্য চুক্তি যথাযথ বাস্তবায়ন ও পাহাড়ি-বাঙালি সর্বস্তরের মানুষের অধিকতর ঐক্য ও সংহতি অব্যাহত রেখে পার্বত্যবাসীর অধিকার প্রতিষ্ঠা এবং গণমানুষের সুষম উন্নয়ন নিশ্চিতকরণের লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার নির্বাচিত হয়েছেন বলে সমর্থকদের অভিমত।
ঊষাতন তালুকদারের নির্বাচনী এজেন্ট উদয়ন ত্রিপুরা জানান, পাহাড়ি-বাঙালি সবার উন্নয়নে বিশ্বাসী ও এ অঞ্চলের অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী জনগণ ঊষাতন তালুকদারকে নির্বাচিত করেছেন। পাহাড়ি-বাঙালি সকলের ঐকান্তিক ফল হলো নির্বাচনে ঊষাতন তালুকদারের জয়। দায়িত্ব নেওয়ার পর ঊষাতন তালুকদার সকলের উন্নয়নে কাজ করবেন বলে তিনি জানান।

দশম সংসদ নির্বাচনে জয়ী ঊষাতন তালুকদার নির্বাচনে বিজয় প্রসঙ্গে সংবাদকর্মীদের বলেন, এ বিজয় আমার নয়, এ বিজয় রাঙামাটি জেলার শান্তিকামী, পরিবর্তনকামী গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক সর্বোপরি পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নের পক্ষের গণমানুষের বিজয়। এ বিজয় সাম্প্রদায়িকতার বিরুদ্ধে পাহাড়ি-বাঙালির ঐক্যের বিজয়। এ বিজয় দুর্নীতি, দলীয়করণ, দুর্বৃত্তায়ন, অনিয়মের বিরুদ্ধে জনতার বিজয়। এ বিজয় দেশে একটা গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক শাসন প্রতিষ্ঠা ও সাম্প্রদায়িকতা ও মৌলবাদ অবসানে সহায়ক ভূমিকা পালন করবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply