নীড় পাতা » বর্ষপূর্তির বিশেষ লেখা » পাহাড়টোয়েন্টিফোর : দুই পেরিয়ে তিন বছরে

পাহাড়টোয়েন্টিফোর : দুই পেরিয়ে তিন বছরে

pahar-pic-01বর্ণিল আয়োজনে উদযাপিত হলো পাহাড়ের সর্বাধিক পঠিত দৈনিক পাহাড়টোয়েন্টিফোর ডটকম’র দুই বছর পূর্তি। হাটি হাটি পা পা করে অগনিত পাঠক ও শুভানুধ্যায়ীর ভালোবাসায় সিক্ত হয়ে দুই বছর পেরিয়ে তিন বছরে পা রাখলো এই অনলাইন। দুই বছর পূর্তির দিনটিকে স্মরনীয় করে রাখতে পাহাড়টীমের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে বর্ণিল আয়োজনের।
রাত ১২টা পেরুনোর পর পরই পাহাড় কেক নিয়ে শুভেচ্ছা জানাতে হাজির হন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রীর একান্ত সহকারি মোঃ আবু সৈয়দ।
সকাল থেকেই চলে সাজ-সজ্জার কাজ। আর অফিসকে মনের মাধুরী মিশিয়ে সাজানোর চেষ্টায় সহযোগিতা করেছেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী,জীবন টীম প্রধান ও পাহাড়টীমের শুভানুধ্যায়ি ও টীম সদস্যরা। শুভেচ্ছা জানাতে আসা অতিথিদের বরণে দুপুরের আগেই সব আয়োজন সম্পন্ন করে পাহাড়টীম।
বিকেলে কেক কাটার মধ্য দিয়ে পাহাড়টোয়েন্টিফোর ডটকম’র দুই বছর পুর্তি উদযাপন করা হয়। কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মোস্তফা জামান, অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল আলম। জনপ্রতিনিধিদের মধ্যে পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টো, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুন কান্তি চাকমা, কাউন্সিলর রবিউল আলম রবি,নেয়াজ আহম্মেদ উপস্থিত ছিলেন। রাজনৈতিক ব্যক্তিদের মধ্যে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, জেলা বিএনপি’র সভাপতি মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির,সাবেক পৌরমেয়র হাবিবুর রহমান উপস্থিত ছিলেন। ছিলেন রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে,দৈনিক রাঙামাটি’র প্রকাশক, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর কামাল, সম্পাদক আনোয়ার আল-হক,নাট্যকার আরফান আলী, হিন্দু বিবাহ নিবন্ধক খোকুন কুমার দে, উপস্থিত ছিলেন। এসময় জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ, ছাত্রদলের জেলা সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার, যুগ্ম সম্পাদক মোঃ কামাল উদ্দিন, রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ রিয়াদ, ছাত্রদলের সভাপতি ইমরান চৌধুরী সুজন,সাধারন সম্পাদক অলি আহাদ, ছাত্রনেতা মাসুদ পারভেজ উপস্থিত ছিলেন। রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের পক্ষ থেকে  পাহাড়টোয়েন্টিফোর ডটকমকে শুভেচ্ছা জানিয়ে একটি কেকও উপহার দেয়া হয়।
এরপর বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ শুভেচ্ছা জানাতে ছুটে আসেন পাহাড়টোয়েন্টিফোর অফিসে।
রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবির, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন রুবেল, রাঙামাটির বিনোদন মূলক সংগঠন রাঙামাটি এন্টারটেইনমেন্ট ক্লাবের চেয়ারম্যান চৌধূরী হারুনুর রশীদ শুভেচ্ছা জানাতে আসেন। সন্ধ্যায় বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল জব্বার সুজনের নেতৃতে শুভেচ্ছা জানাতে আসেন জেলা ছাত্রলীগ। এসময় জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা, কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ বাপ্পাসহ জেলা, সদর ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।pahar-02
এছাড়াও রাঙামাটি লঞ্চ ও বাস মালিক সমিতির সভাপতি মঈনুদ্দীন সেলিম, অটোরিক্সা চালক সমিতির সাধারন সম্পাদক শহীদুজ্জামান মহসিন রোমান, আহমদিয়া মঈনিয়া ইসলামিয়া যুব ফোরাম রাঙামাটি জেলার সভাপতি শাহরিয়ার আদনানের নেতৃত্বে কর্মীরা, উদিচি জেলা কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক বিজয় ধরের নেতৃত্বে সংগঠনের কর্মীরা, রেড ক্রিসেন্টের পক্ষে নাসরিন আকতারের নেতৃত্বে একটি টীম, পর্যটন বিষয়ক সংগঠন নব জাগরণ পর্ষদ, ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটির সভাপতি মোঃ মাসুদ, সাধারন সম্পাদক বিপ্লব তালুকদার, সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষে মোঃ লোকমান, বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মোঃ আবু সৈয়দ, সিনিয়র সহ-সভাপতি মোঃ জসীম উদ্দিন, সহ-সভাপতি ডা. গঙ্গামানিক চাকমা, সহ-সভাপতি কানু দাশ গুপ্তÍ, সহ সাধারন সম্পাদক নুরুল ইসলাম মিন্টু, দপ্তর সম্পাদক মোঃ ইউনুস, তথ্য,প্রচার,যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ হালিম শেখ, ক্রীড়া সম্পাদক নঈম উদ্দিন ও সদস্য হাফেজ মোঃ ওমর ফারুক, মোঃ ইউসুফ, মাসুদ রানা, বিএম শপিং কমপ্লেক্সের পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে আসেন। শুভেচ্ছা জানাতে আসেন জেলা যুবদলের পক্ষে সভাপতি সাইফুল ইসলাম শাকিল ও সাধারন সম্পাদক মো: ইলিয়াছের নেতৃত্বে একটি দল,আসেন পৌর বিএনপির সভাপতি মামুনুর রশীদ মামুন,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিকতা বিভাগের একটি টীম,বিশিষ্ট ব্যবসায়ী দেবব্রত চৌধুরী কুমকুম দম্পতি,জাতীয়তাবাদী মহিলা দলের পক্ষে মিনারা আরশাদ,সিএইচটি পলিটেকনিক ইন্সটিটিউটের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক শহীদুল আলম স্বপন সহ অসংখ্য মানুষ।
এছাড়াও বেসরকারি মোবাইল কোম্পানী রবি’র পক্ষ থেকে মোঃ ওবায়দুল হকের নেতৃত্বে, রুর‌্যাল পাওয়ার কোম্পানীর প্রকৌশলী মোঃ কাইছার মিয়া, টেক ভ্যালীর সিইও মোঃ হালিম শেখ শুভেচ্ছা জানাতে আসেন।

Micro Web Technology

আরো দেখুন

রাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা শুক্র ও শনিবার

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী  প্রথম বর্ষ স্নাতক সম্মান …

Leave a Reply