নীড় পাতা » ফিচার » পর্বতকন্যা » পাহাড়টোয়েন্টিফোর কার্যালয়ে ফিরোজা বেগম চিনু এমপি

পাহাড়টোয়েন্টিফোর কার্যালয়ে ফিরোজা বেগম চিনু এমপি

‘স্বল্প সময়ে পাহাড়টোয়েন্টিফোর ডট কম পার্বত্যাঞ্চলের যেকোন সংবাদ দ্রুততম সময়ের মধ্যে পেশাদারিত্বের মাধ্যমে উপস্থাপন করে যে জনপ্রিয়তা অর্জন করেছে তা ঈর্ষনীয়। কিন্তু জনপ্রিয়তা একইসাথে দায়িত্বশীলতাও বাড়িয়ে দেয়,তাই পাহাড়টোয়েন্টিফোরকে আরো বেশি সংবাদ,আরো বেশি তথ্য,সবচে বেশি দায়িত্বশীলতার মধ্য দিয়ে পরিবেশন করতে হবে,কারণ পত্রিকাটি ইতোমধ্যেই পাঠকের যে বিশ্বস্ততা ও গ্রহণযোগ্যতা অর্জন করেছে তা ধরে রাখতে হবে।’

chinu-apaশনিবার সন্ধ্যায় রাঙামাটি শহরের পৌর মার্কেটে পাহাড়টোয়েন্টিফোর ডটকম কার্যালয় পরিদর্শনকালে এসব কথা বলেছেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও তিন পার্বত্য জেলা থেকে সংরক্ষিত মহিলা আসনে নির্বাচিত সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।

ফিরোজা বেগম চিনু বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে জননেত্রী শে খ হাসিনা তাকে যে দায়িত্ব দিয়েছেন তা তিনি নিজের সর্বোচ্চ দিয়ে পালন করার চেষ্টা করছেন। পার্বত্য রাঙামাটিতে প্রস্তাবিত বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ প্রসঙ্গে তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী পার্বত্য রাঙামাটিবাসীর জন্য যে সুযোগ ও সম্ভাবনার দিগন্ত উম্মোচন করে দিয়েছেন,যেকোন মূল্যে সে সুযোগ আমাদের গ্রহণ করতে হবে। তিনি বলেন,কোন চক্রান্ত,ষড়যন্ত্র কিংবা বিরোধীতাই ‘বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ স্থাপন’ থেকে সরকারকে সড়াতে পারবেনা। তিনি বিরোধীতাকারীদের নিজের পায়ে কুড়াল না মেরে পার্বত্য এলাকার উন্নয়নে কাজ করার আহ্বান জানান।

ফিরোজা বেগম চিনু বলেন,সংসদ সদস্য উষাতন তালুকদারের সাথে আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক রয়েছে। আমরা দুজনে একসাথে কাজ করে পার্বত্য রাঙামাটির অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করতে পারি।

পাহাড়ের নারীদের আর্থসামাজিক উন্নয়নে নিজের আগ্রহ ও বিশেষ পরিকল্পনার কথা জানিয়ে তিনি বলেন, আমি বাস্তবিকভাবেই পার্বত্য এলাকার নারীদের জন্য কিছু করতে চাই।

দীর্ঘ দুইঘন্টা পাহাড়টোয়েন্টিফোর ডটকম কার্যালয়ে অবস্থানকালে প্রতিষ্ঠানটির সংবাদকর্মীদের সাথে কখনো সিরিয়াস বিষয়ে আড্ডা,কখনো হাসিঠাট্টা আবারো কখনো নানান সামাজিক আলোচনায় মেতে উঠেছিলেন জেলা আওয়ামীলীগের এই নেত্রী। পাহাড়টোয়েন্টিফোর ডটকমকে নিজের পত্রিকা মনে হয় বলেও মন্তব্য করে তিনি বলেন, আমি নিয়মিত পত্রিকাটি ভিজিট করার চেষ্টা করি।

এসময় পাহাড়টোয়েন্টিফোর ডট কম’র সম্পাদক ফজলে এলাহী,টীমের সদস্য সৈয়দ হেফাজত সবুজ,বিজয় ধর,ইয়াছিন রানা সোহেল,শংকর হোড়,জিয়াউর রহমান জুয়েল,মো: সাইফুলউদ্দীন উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply