নীড় পাতা » ব্রেকিং » পাষন্ড স্বামী কামাল জেলে

পাষন্ড স্বামী কামাল জেলে

Rangamati-Pic-10-02-16রাঙামাটি শহরে স্ত্রীর গায়ে গরম তরকারি ঢেলে নির্যাতনকারী পাষান্ড স্বামী কামাল হোসেনকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। নির্যাতিত গৃহবধূ নুর বানু বাদি হয়ে গত মঙ্গলবার কোতয়ালী থানায় মামলা দায়ের করেন মামলা নং ৮, তারিখ-০৯-০২-২০১৬ ইং। ঐ দিন রাতে পুলিশ কামাল হোসেনকে গ্রেপ্তার করে পরের বুধবার সকালে রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতে প্রেরণ করে।

কোতয়ালী থানার এসআই ওমর ফারুক জানান, নারী ও শিশু নির্যাতন মামলায় বুধবার সকালে কামাল হোসেনকে আদালতে নেয়া হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজি মহসিন এর আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। তিনি আরো জানান, মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করা হবে এবং প্রয়োজনে আসামির বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে বলে তিনিি জানান।

গত ৩ ফেব্রুয়ারি রাঙামাটি শহরের হাসপাতাল এলাকায় পারিবারিক কলহের জেরে গৃহবধূ নুর বানুকে গরম তরকারি ঢেলে পা ঝলসে দেয় সিএনজি চালক কামাল হোসেন। ঘটনার চার দিন পর নির্যাতিত গৃহবধূর পরিবার জানতে পেরে তাকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে সে রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নির্যাতিত গৃহবধূর অভিযোগ তার স্বামী কামাল হোসেন গত চার বছর আগ থেকে তাকে যৌতুকের দাবিতে নির্যাতন করে আসছে। সম্প্রতি কামাল আরেক মেয়ের সাথে সম্পর্ক গড়ে তোলে। এর প্রতিবাদ করলে কামাল নুর বানুর ওপর আবারো শারীরিক নির্যাতন চালায়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply