পাষণ্ড পিতা ধর্ষণ করল জমজ কন্যাকে!

খাগড়াছড়ির মানিকছড়িতে পিতার হাতে জমজ শিশু কন্যা ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ধর্ষক পিতা মোঃ নুর আলম (৪৮) কে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ১১ বছর বয়সী দুই শিশু কন্যাকে ডাক্তারী পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে নুর আলম মা হারা দুই জমজ সন্তানকে ধর্ষণ করে আসছে। গত ৪ডিসেম্বর রাতে আবারও ধর্ষণ করে। শিশুরা বিষয়টি তাদের নানী মোছাম্মদ ফাতেমা আক্তারকে জানায়। পরে তিনি ঘটনাটি থানায় জানালে পুলিশ ধর্ষক পিতাকে আটক করে নিয়ে আসে।

এই ঘটনায় রাতেই ফাতেমা আক্তার বাদী হয়ে মানিকছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মানিকছড়ি থানার ওসি মোঃ আমিন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি জঘন্যতম একটি ঘটনা। আমরা ইতিমধ্যে আসামিকে আটক করে আদালতে প্রেরণ করেছি এবং শিশু দুটিকে ডাক্তারি পরিক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠিয়েছি।

এদিকে এই ঘটনায় তীব্র নিন্দা ও ঘৃণা জানিয়েছেন খাগড়াছড়ি খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতির সভাপতি শেফালিকা ত্রিপুরা। তিনি ভিকটিমের শতভাগ নিরাপত্তা বিধান ও আসামিকে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply