নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » পাল্টাপাল্টি অভিযোগ উষাতন ও দীপংকরের

পাল্টাপাল্টি অভিযোগ উষাতন ও দীপংকরের

DSC08068মোবাইল নেটওয়ার্ক বন্ধ থাকায় ভোট কারচুপির আশংকা প্রকাশ করে দ্রুত মোবাইল নেটওয়ার্ক চালুর দাবি জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহসভাপতি ও স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার। শহরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে বেরিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
উষাতন তালুকদার অভিযোগ করেন,মোবাইল নেটওয়ার্ক বন্ধ থাকায় বিভিন্ন উপজেলার সাথে যোগাযোগ করা যাচ্ছেনা,আগে থেকে না জানানোয় বিপাকে পড়েছেন দাবি করেন তিনি। তিনি বলেন,মোবাইল নেটওয়ার্ক বন্ধ থাকায় নির্বাচনে কারচুপির সম্ভাবনা বেড়ে গেছে।

অন্যদিকে আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুদকার উষাতন তালুকদারের বিরুদ্ধে বিভিন্নস্থানে তার পোলিং এজেন্টদের এলাকাছাড়া করা,পোস্টার ছিঁড়ে ফেলা এবং কর্মীদের বাধা দেয়ার অভিযোগ করে বলেছেন,মোবাইল নেটওয়ার্ক বন্ধ করা নির্বাচন কমিশনের বিষয়,এর সাথে ভোট কারচুপির কি সম্পর্ক ? তিনি ২০০৮ সালের নির্বাচনেরও মোবাইল নেটওয়ার্ক বন্ধ থাকার কথা উল্লেখ করে বলেন,তখন তো আমরা অভিযোগ করি নাই।

নির্বাচনে যে ফলাফলই হোক মেনে নিবেন জানিয়ে তিনি বলেন,আমি ২০০১ সালেও পরাজিত হয়েছি,আবার ২০০৮ সালে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছি,এটা আমার জন্য নতুন কিছু নয়।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply