নীড় পাতা » খাগড়াছড়ি » পালিয়ে বাঁচলো অপহৃত এক যুবক

পালিয়ে বাঁচলো অপহৃত এক যুবক

অপহরনকারীদের হাত থেকে পালিয়ে বাঁচলো মানিকছড়ি থেকে তিন দিন আগে অপহৃত যুবক সুমন নন্দী (২৮)। সে মানিকছড়ির রহমান নগরের মৃত শ্যামল নন্দীর ছেলে ও মোবাইল রিচার্জ ব্যাবসায়ী। সোমবার সন্ধ্যার দিকে অপহরনকারীদের হাত থেকে পালিয়ে মাটিরাঙ্গা থানায় গিয়ে আত্মরক্ষা করে সে।

অপহৃত যুবক সুমন নন্দীর সাথে কথা বলে জানা গেছে, গেল শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে মানিকছড়ি বাজার থেকে রহমান নগরের বাড়িতে যাবার পথে অজ্ঞাতনামা চার উপজাতীয় যুবক তাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। অপহরনের পর অপহরনকারীরা তাকে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে কোমরে রশি দিয়ে বেঁধে রাখে। পরে সোমবার জায়গা বদলের সময় মাটিরাঙ্গা বাজারে একটি সিএনজিতে উঠানোর সময় তাদের হাত থেকে দৌড়ে পালিয়ে এক ব্যবসায়ীর সহায়তা চাইলে ঐ ব্যবসায়ী মাটিরাঙ্গা থানা পুলিশকে জানালে পুলিশ তাকে থানা হেফাজতে নিয়ে যায়।

অপহরনকারীরা তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবী করেছে জানিয়ে সে বলে চাঁদা না দিলে তাকে মেরে ফেলারও হুমকি দেয় অপহরণকারীরা। তবে কে বা কারা তাকে অপহরণ করেছে সে তাদেরকে ছিনতে পারেনি। তবে অপহরনকারীদের একজনকে দেখলে ছিনতে পারবে বলেও জানায় সুমন নন্দী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো বলেন, ছেলেটি স্থানীয় এক ব্যবসায়ীর মাধ্যমে পালিয়ে আত্মরক্ষা করে। অপহৃত যুবকের বিষয়ে মানিকছড়ি থানা পুলিশের সাথে কথা হয়েছে জানিয়ে তিনি বলেন, অপহরণকারীদের হাত থেকে বেঁচে যাওয়া যুবককে মানিকছড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply