নীড় পাতা » ব্রেকিং » পার্বত্য মন্ত্রণালয়ের সহায়তা পেল বিলাইছড়ির ১৩শ’ পরিবার

দ্বিতীয় দফায়

পার্বত্য মন্ত্রণালয়ের সহায়তা পেল বিলাইছড়ির ১৩শ’ পরিবার

রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় করোনাভাইরাসের প্রভাবে বিপাকে পড়া কর্মহীন নিম্নআয়ের মানুষের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে খাদ্যশস্য বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে মন্ত্রণালয়ের অর্থায়নে দ্বিতীয় দফায় বিলাইছড়ির চারটি ইউনিয়নে ১৩টন খাদ্যশস্য ১৩ শতাধিক পরিবারের মাঝে বিতরণ করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ। এদিন বিলাইছড়ি উপজেলার খাদ্যগুদামে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া ও বিলাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পারভেজ চৌধুরী এ খাদ্যশস্য বিতরণ করেন।

জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া জানিয়েছেন, দেশের কর্মহীন অসহায় মানুষের পাশে সরকার করোনা প্রতিরোধমূলক সামগ্রী, খাদ্যদ্রব্য ব্যবস্থা করে পাশে দাঁড়িয়েছে। যাতে করে দেশের প্রতিটি জনগণ সুরক্ষিত থাকে এবং কেউ যাতে দু’বেলা না খেয়ে দিন পার না করে।

রেমলিয়ানা বলেন, ‘সবাই ঘরে থাকবেন এবং কোনো কাজ থাকলে ঘরে বসে করবেন। কিন্তু মানুষের সঙ্গে ‘সামাজিক দূরত্ব’ বজায় রাখবেন। যাতে করে ভাইরাসটি সংক্রমণ করতে না পারে। এই অবস্থার মোকাবিলা করার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে এবং সেভাবেই সবাইকে চলতে হবে।’

ধাদ্যশস্য বিতরণকালে এসময় বিলাইছড়ি থানার ওসি (তদন্ত) মো. হাবিব, রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্য অভিলাষ তঞ্চঙ্গ্যা, ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, মৌজা হেডম্যান তরুন কান্তি তঞ্চঙ্গাসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে গত ২ এপ্রিল চারটি ইউনিয়নে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বিপর্যপ্ত দুইশতাধিক দুস্থ ও অসহায় পরিবারের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে খাদ্যশস্য বিতরণ করে জেলা পরিষদ।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে আরও ৭ জনের করোনা শনাক্ত

জুন মাসের প্রথম দিনেই রাঙামাটির কাপ্তাই উপজেলায় আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার রাতে …

Leave a Reply