নীড় পাতা » পাহাড়ের সংবাদ » পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের সাথে ইইউ প্রতিনিধিদলের সাক্ষাত

পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের সাথে ইইউ প্রতিনিধিদলের সাক্ষাত

PBCP-logoচলমান পার্বত্য চট্টগ্রাম সফরের অংশ হিসেবে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দলটি রবিবার রাঙামাটিতে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ নেতাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
রাজবাড়ীস্থ ইউএনডিপি কার্যালয়ে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের নেতৃবৃন্দের সাথে এই সভা অনুষ্ঠিত হয়। এ সময় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের তিন সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন সংগঠনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি শাব্বির আহম্মদ, সাথে ছিলেন রাঙামাটি জেলা সিনিয়র সহ-সভাপতি মোঃ সেলিম উদ্দিন, জেলা সহ-সভাপতি মো. তুহিন এবং পার্বত্য নাগরিক পরিষদ রাঙামাটি জেলা আহবায়ক বেগম নুরজাহান । অন্যদিকে ইউরোপীয়ান ইউনিয়ন প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন বাংলাদেশে ইইউ এর রাষ্ট্রদূত ও ডেলিগেশন টিমের প্রধান উইলিয়াম হান্না। প্রতিনিধি দলের অন্যরা হলেন ঢাকাস্থ ইইউ কার্যালয়ের কনস্যুলার ফিলিপ জ্যাক, এটাচি মি.ফেব্রিজিও সেনেসি।
সভায় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের নেতৃবৃন্দ পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি, পার্বত্য চট্টগ্রামের বর্তমান আইন শৃংখলা পরিস্থিতি, শিক্ষা, চাকুরীসহ বিরাজমান বিভিন্ন সমস্যা সম্পর্কে তাদের মতামত ও দাবী দাওয়া তুলে ধরেন।
পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ নেতৃবৃন্দ পার্বত্য চট্টগ্রামে ইউরোপীয়ান ইউনিয়ন কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিচালনার জন্য তাদের ধন্যবাদ জানান এবং উন্নয়ন কর্মকান্ডসমূহে উপজাতীয় ও বাঙালী উভয় জনগোষ্ঠীর যাতে সুষম উন্নয়ন হয় সেদিকে নজর রাখার জন্য তাদের দৃষ্টি আকর্ষন করেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply