নীড় পাতা » পাহাড়ের সংবাদ » পার্বত্য প্রতিমন্ত্রীর রাবার বাগানের কর্মচারী খুন

পার্বত্য প্রতিমন্ত্রীর রাবার বাগানের কর্মচারী খুন

213বান্দরবান সদর উপজেলার কুহালং এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির রাবার বাগানের এক কর্মচারী খুন হয়েছেন। নিহত কর্মচারীর নাম চাইঙ্গা প্রু মারমা (৩২)। তার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া সীমান্তের বরখোলা মারমা পাড়ায়। শনিবার সকালে এই ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুরের রাবার বাগানের কর্মচারী চাইঙ্গা প্রু মারমা মদ্যপান করে তার ন্ত্রীর সঙ্গে ঝগড়ায় লিপ্ত হন। কথাকাটাকাটি এক পর্যায়ের তাদের মধ্যে ধস্তাধস্তির ঘটনাও ঘটে। শনিবার সকালে ঘর থেকে কর্মচারীর লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নিহত চাইঙ্গা প্রু’র স্ত্রীসহ বাগানের কর্মচারীরা পলাতক রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, হত্যাকান্ডের ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে। তবে পারিবারিক কলহ বা কর্মচারীদের মধ্যে দ্বদ্বের জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply