‘পার্বত্য চট্টগ্রামে অস্ত্রের খেলা চলছে’

bslরাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। শুক্রবার রাঙামাটি সরকারি কলেজের হলরুমে প্রথম অধিবেশনে সম্মেলনের আয়োজন করা হয়। দ্বিতীয় অধিবেশনে বিকেলে কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কলেজ ছাত্রলীগের সভাপতি সজল দাশ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল জব্বার সুজনের পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন। এতে প্রধান বক্তা ছিলেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম সাইদুল। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফিরোজা বেগম চিনু। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক দীপক দেওয়ান, জেলা আওয়ামীলীগের নেতা মমতাজুল হক, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, রাঙামাটি জেলা মৎস্যজীবি লীগের সভাপতি উদয়ন বড়–য়া, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক নতুন কুমার ত্রিপুরা। বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোস্তফা নওশাদ সরোয়ার, রাঙামাটি সদর থানা ছাত্রলীগের সভাপতি মোঃ জামাল উদ্দিন, রাঙামাটি শহর ছাত্রলীগের সভাপতি অপূর্ব বড়ুয়া, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল আলম রাশেদ প্রমুখ।

বক্তারা বলেন, স্বাধীনতার পর থেকে পার্বত্য চট্টগ্রামের মানুষের কল্যাণের জন্য যদি কেউ কিছু ভেবে থাকে তা একমাত্র বাংলাদেশ আওয়ামীলীগ ভেবেছে। এ পার্বত্য চট্টগ্রামের মানুষের শান্তির জন্য আওয়ামীলীগ সরকার ১৯৯৭ সালে পার্বত্য শান্তি চুক্তি করেছে। পার্বত্য চট্টগ্রামের মানুষের শান্তির জন্য আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে। বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামে অস্ত্রের খেলা চলছে। এ খেলা বন্ধ করতে হবে। নতুন নেতৃত্বকে বঙ্গবন্ধুর আদর্শে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাওয়ার আহ্বান জানান বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply