নীড় পাতা » পাহাড়ের সংবাদ » পার্বত্য উদ্যোক্তা মেলা শুরু বৃহস্পতিবার

পার্বত্য উদ্যোক্তা মেলা শুরু বৃহস্পতিবার

রাঙামাটিতে বৃহস্পতিবার শুরু হচ্ছে ১০দিন ব্যাপী র্পাবত্য উদ্যোক্তা মেলা। ‘২য় পার্বত্য উদ্যোক্তা মেলা’ শিরোনামে রাঙামাটি শহরের আউটার স্টেডিয়ামে গত মঙ্গলবার থেকে এই মেলা শুরু হয়, মেলা চলবে ১০ এপ্রিল পর্যন্ত। মঙ্গলবার থেকে মেলা শুরু হলেও এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হবে বৃহস্পতিবার বিকাল ৪টায়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় (সন্তু) লারমা, আর মেলা উদ্বোধন করবেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর মোঃ আবুল কাশেম। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমার সভাপতিত্বে অনুষ্ঠেয় উদ্বোধনী অনুষ্ঠানে জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উর্ধ্বতন সরকারি কর্মকর্তারা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

পার্বত্যাঞ্চলের স্থানীয় উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যসমূহের অভিগম্যতার ক্ষেত্র তৈরি, উদ্যোক্তাদের মাঝে আন্তঃসম্পর্কের পরিধি বৃদ্ধি এবং ব্যাংকার ও উদ্যোক্তাদের মধ্যে যোগাযোগ স্থাপনের লক্ষ্যে ২০১৩ সাল থেকে রাঙামাটিতে এই মেলার আয়োজন করা হচ্ছে। স্থানীয় সকল উদ্যোক্তা ও সাধারণ ভোক্তাদের মেলায় উপস্থিত হয়ে পার্বত্য উদ্যোক্তাদের উৎসাহিত করার জন্য আয়োজকদের পক্ষ থেকে সনির্বন্ধ অনুরোধ জানানো হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply