নীড় পাতা » খাগড়াছড়ি » ‘পার্বত্যাঞ্চলের উন্নয়নে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছে সরকার’

‘পার্বত্যাঞ্চলের উন্নয়নে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছে সরকার’

Mahalchari-news-picture-22-‘বর্তমান সরকার পার্বত্য চট্টগ্রামে উন্নয়ন মূলক কাজের ব্যপক পরিকল্পনা হাতে নিয়েছে’ বলে জানিয়েছেন পার্বত্য মন্ত্রণালয়ের সচিব ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

তিনি আরো বলেছেন, পার্বত্য চট্টগ্রামে শিক্ষায় পিছিয়ে পড়া ক্ষুদ্র জনগোষ্ঠির জন্যও কাজ করে যাচ্ছে সরকার। সকল উন্নয়ন মূলক কাজের পরিকল্পনা বাস্তবায়ন করতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়নবোর্ডের সহায়তাও অব্যাহত থাকবে।

শনিবার সকালে খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় ত্রিপুরা কল্যান সংসদ ও ছাত্রাবাস ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তার সফর সঙ্গী হিসেবে ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মাসুদ করিম, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার শেখ মো: মিজানুর রহমান, খাগড়াছড়িজেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সালাউদ্দিন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলাচেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদ,কেন্দ্রীয় কমিটির সভাপতি সুরেশ কান্তি ত্রিপুরা, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার শেখ ফরিদ আহাম্মেদ। এছাড়াও অনুষ্ঠানে আরো অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রতœসেন ত্রিপুরা ও বিনন্দ ত্রিপুরা প্রমূখ।

Micro Web Technology

আরো দেখুন

সৌরশক্তি ব্যবহার করে সেচ সুবিধার আওতায় কৃষক

খাগড়াছড়ি পার্বত্য জেলার শুকনো মৌসুমে চাষযোগ্য জমির প্রায় অর্ধেকের মতো খালি পড়ে থাকে সেচের অভাবে। …

Leave a Reply