নীড় পাতা » খাগড়াছড়ি » পানছড়ি ও মানিকছড়ি উপজেলায় ৬টি মামলা, আটক ৭

পানছড়ি ও মানিকছড়ি উপজেলায় ৬টি মামলা, আটক ৭

নির্বাচনের পর থেকে খাগড়াছড়ির পানছড়ি ও মানিকছড়ি নির্বাচন পরবর্তী সহিংস ঘটনায় ৬টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে পানছড়িতে ৪টি ও মানিকছড়িতে ২টি মামলা দায়ের করা হয়। ঘটনায় আটক করা হয়েছে পানছড়ি উপজেলা বিএনপির সভাপতিসহ ৭জনকে।
পানছড়ি থানার অফিসার ইনচার্জ আবদুস সামাদ মোড়ল জানান, সহিংস ঘটনায় থানায় ৪টি মামলা দায়ের করেছেন ক্ষতিগ্রস্থ পরিবার ও আওয়ামীলীগ। মামলাগুলো ৭০-৮০ জনকে আসামী করা হয়েছে। এই ঘটনায় পুলিশ উপজেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম ও ছাত্রদল সভাপতি নুরুল কায়েস সায়েমকে আটক করেছে।
মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী জানিয়েছেন, উপজেলার বন্ধুবন্ধু স্মৃতি সংসদে আগুন এবং যোগ্যছলা এলাকায় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনায় দুটি মামলায় উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, গোলাম হোসেন মেম্বারসহ ৪২ জনকে আসামী করে মামলা করা হয়েছে। এই মামলায় রফিক নামে এক বিএনপি কর্মীকে আটক করেছে পুলিশ।

এদিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মাঈনউদ্দিন খান জানিয়েছেন, উপজেলার বিভিন্ন এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় ৪ বিএনপি কর্মীকে আটক করা হয়েছে। তারা হলেন মজনু, বক্কর সওদাগর, কামরুজ্জান ও রাসেল।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply