নীড় পাতা » খাগড়াছড়ি » পানছড়িতে সন্ত্রাসী হামলায় যুবলীগ-ছাত্রলীগের দুই নেতা আহত

পানছড়িতে সন্ত্রাসী হামলায় যুবলীগ-ছাত্রলীগের দুই নেতা আহত

panchari-picজেলার পানছড়ি উপজেলার কালানাল এলাকায় মুখোশধারী দুর্বৃত্তদের হামলায় উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নাজির মাহমুদ ও ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক গুরুতর আহত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে।

আওয়ামীলীগ নেতারা অভিযোগ করেছেন, পানছড়ির কালানাল এলাকার অসুস্থ আওয়ামী নেতা আবদুল করিমকে দেখে ফেরার সময় কয়েকজন মুখোশধারী বিএনপি-জামাত এর সন্ত্রাসীরা অতর্কিতভাবে তাদের উপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দু‘জনকে গুরুতরভাবে আহত করে। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ছাত্রলীগ নেতা মানিক জানান,উপজেলা জামাতের আমির জাকির হোসেন, বিএনপি নেতা লতিফ ও আলমগীরের নেতৃত্বে সন্ত্রাসীরা এই হামলা চালায়। বিএনপি হামলার অভিযোগ অস্বীকার করেছে। আহতদেরকে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেন।

পানছড়ি থানার ওসি আব্দুস সামাদ মোড়ল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহতদের উন্নত চিকিৎসার্থে জেলাসদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হামলাকারীদের ধরতে অভিযান চলছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply