নীড় পাতা » খাগড়াছড়ি » পানছড়িতে মানববন্ধন ও কালো পতাকা মিছিল

পানছড়িতে মানববন্ধন ও কালো পতাকা মিছিল

khagrachari-pic-2হিন্দুদের উপর হামলার প্রতিবাদে খাগড়াছড়ির পানছড়িতে মানব বন্ধন ও কালো পতাকা মিছিল কর্মসূচী পালিত হয়েছে । শনিবার সকালে পানছড়ির মুক্তিযোদ্ধা স্কোয়ারে সনাতন সমাজ কল্যান পরিষদ ও সনাতন ছাত্র যুব পরিষদের যৌথ উদ্যেগে আয়োজিত এই কর্মসূচীতে উপজেলার বিভিন্ন ধর্মাবলম্বী শতাধিক নারী পুরুষ অংশগ্রহন করে।
শনিবার সকাল সাড়ে ৯ টায় কালো পতাকা হাতে নিয়ে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন সনাতন ছাত্র যুব পরিষদের পানছড়ি দেবালয় মন্দিরের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান অনিল কান্তি দে, পানছড়ি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, সনাতন ছাত্র যুব পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখর সেন, জেলা সনাতন সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি তপন কান্তি বৈদ্য প্রমুখ।
মানববন্ধনে বক্তারা, ৫ জানুয়ারী দশম জাতীয় সংসদ নির্বাচন সহ যে কোন সময় বাংলাদেশের ধর্মান্ধ, মৌলবাদী গোষ্ঠী কর্তৃক সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘর, ধর্মীয় উপাসনালয়, ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ, হামলা, লুটপাট ও নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তারা অচিরেই অভিযুক্তদের গ্রেফতার করে শাস্তির দাবী জানান।
মানববন্ধন শেষে উপজেলায় কালো পতাকা হাতে নিয়ে একটি মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা স্কোয়ারে গিয়ে শেষ হয়।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply