নীড় পাতা » ব্রেকিং » পানছড়িতে ব্যবসায়িকে ছুরি মেরে টাকা ছিনতাই

পানছড়িতে ব্যবসায়িকে ছুরি মেরে টাকা ছিনতাই

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় এক ব্যবসায়ীকে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে এক লাখ পঁয়ত্রিশ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আহত ব্যবসায়ী নন্টু বিশ্বাস (৩৫) পানছড়ি মুসলিমপাড়া গ্রামের মৃত গৌরাঙ্গ বিশ্বাসের ছেলে। রোববার রাত সাড়ে দশটার দিকে পানছড়ি মুসলিমপাড়াস্থ বিএনপি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, পানছড়ি বাজারের মুদি মালের ব্যবসায়ী নন্টু বিশ্বাস নিজ ব্যবসা প্রতিষ্ঠানের হিসাবনিকাশ শেষে ব্যবসায়িক লেনদেন খাতা, ব্যবহৃত মোবাইল ও এক লাখ পঁয়ত্রিশ হাজার টাকা ব্যাগে নিয়ে রাত প্রায় সোয়া দশ’টায় বাসায় ফির ছিলেন। নিজ বাড়ির কাছাকাছি উপজেলা বিএনপি অফিসের সামনে আসা মাত্রই সন্ত্রাসীরা তাকে অতর্কিতভাবে গলায় ছুরি দিয়ে আঘাত করে হাতে থাকা ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

এ সময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সাজ্জাদ হোসেন তার গলায় ৫টি সেলাই দেয়। বর্তমানে সে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার সাথে সাথে পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. আ. জব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসে এবং ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে পানছড়ি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply