নীড় পাতা » খাগড়াছড়ি » পানছড়িতে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১০ জন

পানছড়িতে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১০ জন

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় নতুন করে ছয়জনকে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। শনিবার বেলা ২টার দিকে পানছড়ি বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রাবাসে গড়ে তোলা কোয়ারেন্টিন সেন্টারে তাদেরকে রাখা হয়। এরা করোনা উপদ্রুত এলাকা নারায়নগঞ্জসহ অন্যান্য শহর থেকে ফিরে আসা যুবক ও উপজেলা সদরের কলোনীপাড়ার বাসিন্দা।

শুক্রবার এলাকায় আসার খবর ফাঁস হয়ে গেলে তাদেরকে বিশেষ ব্যবস্থায় রাখার তোড়জোড় চলে। যত্রতত্র ঘোরাফেরার অভিযোগে করোনা সংক্রমণ প্রতিরোধে এলাকাবাসীর সহযোগিতায় থানা পুলিশ, ৩নং ইউপি ও উপজেলা প্রশাসনের মাধ্যমে উক্ত যুবকসহ ছয় সদস্যকে আলাদা করে রাখা হয়।

পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ তৌহিদুল ইসলাম প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখার বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে গত বুধবার (৮ এপ্রিল) লোগাং ইউপিতে তিনজনকে ও  বৃহস্পতিবার (৯ এপ্রিল) সদর ইউপির টিএনটি এলাকার একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোয়ারেন্টিনের আওতায় আনা হয়। শহর থেকে আগত লোগাং ইউপির তিন যুবককে লোগাং করল্যাছড়ি স্কুলে কোয়ারেন্টিনের ব্যবস্থা করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনুতোষ চাকমা জানান, ‘করোনা সংক্রমণ প্রতিরোধে ১৪ দিন তারা আলাদা থাকবেন। কোয়ারেন্টিনে থাকাবস্থায় করোনা ভাইরাসজনিত রোগের লক্ষণগুলো দেখা দিলে নিয়মানুযায়ী যথাযথ ব্যবস্থা নেয়া হবে।’

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply