নীড় পাতা » খাগড়াছড়ি » পানছড়িতে পর্দা নামল গ্রীষ্মকালীন প্রতিযোগীতার

পানছড়িতে পর্দা নামল গ্রীষ্মকালীন প্রতিযোগীতার

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় স্কুল ও মাদ্রাসা পর্যায়ে ৪৮তম গ্রীষ্মকালীন প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। গত সোমবার বিকালে পানছড়ি উপজেলা পরিষদ মাঠে ফুটবল খেলার ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে এই প্রতিযোগিতার পর্দা নামে। উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার প্রতিযোগিতা হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন, সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান চন্্র দেব চাকমা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার রইছ উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু। এসময় অন্যান্যদের মধ্যে ছিলেন, পুজগাং মুখ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, নালকাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিস দত্ত চাকমা, মাধ্যমিক শিক্ষা অফিসের মাইন উদ্দিন প্রমুখ।

এবারের প্রতিযোগিতায় ছাত্রদের ফুটবল খেলায় পুজগাংমুখ উচ্চ বিদ্যালয় ট্রাইবেকারে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে, নালকাটা উচ্চ বিদ্যালয় ছাত্রীদের ফুটবল খেলায় বালিকা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ছাত্রদের হ্যান্ডবল খেলায় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। রানার্সআপ হয় উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়। ছাত্রীদের হ্যান্ডবল খেলায় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পুজগাং মুখ উচ্চ বিদ্যালয়। কাবাডি খেলায় চ্যাম্পিয়ন হয় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়। রানার্সআপ হয় পানছড়ি সরকারি মডেল উচ্চ বিদ্যালয়।

Micro Web Technology

আরো দেখুন

প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টা, যুবক গ্রেফতার

রাঙামাটিতে বুদ্ধি ও শারিরীক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। …

Leave a Reply