নীড় পাতা » খাগড়াছড়ি » পানছড়িতে দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

পানছড়িতে দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

খাগড়াছড়ির পানছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত মো. সামি (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত সামি চট্টগ্রামের বাঁশখালির টইটং বাজার এলাকার মো. আবুল হোসেনের ছেলে। সে পানছড়ির বাজার জামে মসজিদের মোয়াজ্জেন ছিল।

জানা গেছে, সোমবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে কাজ শেষ করে একটি ব্যক্তিগত মোটরসাইকেল চালিয়ে খাগড়াছড়ি থেকে পানছড়ি ফিরছিল। পথে পানছড়ির চৌধুরী পাড়ায় আসলে নিয়ন্ত্রন হারিয়ে খেজুর গাছের সাথে ধাক্কা লাগে। এতে সামি মাথায় গুরুতর আঘাত পায়। তাৎক্ষনিক খবর পেয়ে ফায়ার সার্ভিসেরকর্মীরা উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। পরে তার অবস্থার অবনতি হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে থাকা পানছড়ি বাজারের ব্যবসায়ী মো. তারেক হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল সাগে ১১টার দিকে তিনি মারা যান। মরদেহ তাঁর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে দাফন হবে।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply