নীড় পাতা » খাগড়াছড়ি » পানছড়িতে গুলিতে আওয়ামীলীগ নেতা নিহত

পানছড়িতে গুলিতে আওয়ামীলীগ নেতা নিহত

image_28045খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার লোগাং ইউনিয়নের বিদ্যামোহন কার্বারী পাড়ায় দুর্বৃত্তের গুলিতে এক আওয়ামীলীগ নেতা নিহত হয়েছেন। নিহত নব কুমার ত্রিপুরা (৪২) লোগাং ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি বলে জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাহার মিয়া।
স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বুধবার সন্ধ্যা ৮ টার দিকে অজ্ঞাতনামা অস্ত্রধারী সন্ত্রাসীরা কথা আছে বলে স্থানীয় এই আওয়ামীলীগ নেতাকে নিজ বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষন পরেই গুলির শব্দ শোনা যায়। নিজ বাড়ীর পাশেই গুলি করে সন্ত্রাসীরা জঙ্গলে পালিয়ে যায় বলে স্থানীয়রা ধারণা করছেন। ঘটনাস্থল পানছড়ি সদর থেকে অন্তত ৭/৮ কিলোমিটার দূরে।
পানছড়ি আওয়ামীলীগ সভাপতি বাহার মিয়া অভিযোগ করেছেন, নব কুমার ত্রিপুরা ইউপিডিএফ এর বাধা উপেক্ষা করে ৫ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে কাজ করেছিলেন। তাই ইউপিডিএফ এর লোকরাই এই হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে। অবশ্য ইউপিডিএফ এই অভিযোগ অস্বীকার করেছে।
পানছড়ি থানার ওসি আব্দুস সামাদ মোড়ল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্বারের জন্য পুলিশসহ আইন শৃংখলাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলের দিকে গেছে।
উল্লেখ্য, খাগড়াছড়ি আসনে আওয়ামীলীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা ৯৯ হাজার ৫৮ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্ধি ছিলেন ইউপিডিএফ এর শীর্ষনেতা প্রসিত বিকাশ খীসা। ইউপিডিএফ এর কর্মীরা আওয়ামীলীগ সমর্থক পাহাড়ীদেরকে হাতি মার্কায় ভোট দেয়ার জন্য চাপাচাপি ও ভয়ভীতি প্রদর্শন করেছিল বলে অভিযোগ রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply