নীড় পাতা » বান্দরবান » পর্যটক হয়রানি বন্ধের পরামর্শ জেলা প্রশাসকের

পর্যটক হয়রানি বন্ধের পরামর্শ জেলা প্রশাসকের

Bandarban-Hotel-PiC‘পর্যটন শিল্পের উন্নয়নে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ন ভূমিকা রাখছেন আবাসিক হোটেল-মোটেল, গেষ্ট হাউজগুলো। প্রশাসন-্আইনশৃঙ্খলা বাহিনী’সহ পর্যটন শিল্পের সঙ্গে সম্পৃক্ত সংস্থাগুলোকে পর্যটকদের নিরাপত্তা এবং প্রয়োজনীয় সুযোগ সুবিধা নিশ্চিত করতে হবে। সর্বক্ষেত্রে পর্যটক হয়রানী বন্ধ করতে হবে। তবে পর্যটন ব্যবসার নামে কোনো ব্যবসায়ী অনৈতিক কর্মকান্ড চালালে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

বান্দরবানে প্রশাসন-আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে হোটেল মালিক সমিতির মতবিনিয় সভা এসব কথা বলেছেন বান্দরবানের জেলা প্রশাসক ।

সভায় আবাসিক হোটেল-মোটেল, গেষ্ট হাউজ মালিক সমিতির নতুন কমিটির নেতৃবৃন্দরা জেলা প্রশাসকের সঙ্গে পরিচিতি হন। রোববার মেঘলাস্থ হলিডে ইন রিসোর্ট মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবান অতিরিক্ত পুলিশ সুপার মাহাতাব উদ্দিন, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, সাবেক পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক থানজামা লুসাই, থোয়াইচ প্রু মাষ্টার, রাজপুত্র চহ্লা প্রু জিমি, বাংলাদেশ ট্যুর অপারেটর তোয়াব সাবেক সভাপতি হাসান মনসুর, বান্দরবান আবাসিক হোটেল-মোটেল, গেষ্ট হাউজ মালিক সমিতির সভাপতি কাজী মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম’সহ পর্যটন শিল্পের সঙ্গে সম্পৃক্ত ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কাজী মুজিবুর রহমান’কে সভাপতি, সিরাজুল ইসলাম’কে সাধারণ সম্পাদক এবং ঝুন্টু দাশ’কে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন এবং নবগঠিত কমিটির নেতৃবৃন্দদের পরিচিত সভা অনুষ্ঠিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

রাঙামাটিতে নিরাপত্তাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি অর্পন …

Leave a Reply