পর্যটকসহ অপহৃত ৩ জনের খোঁজ মেলেনি

রাঙামাটির সীমান্তে অপহৃত বান্দরবানের ট্যুরিস্ট গাইড’সহ ৩ জন পর্যটকের খোঁজ এখনো পাওয়া যায়নি। অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশ’সহ আইনশৃঙ্খলা বাহিনী জোরালো অভিযান চালাচ্ছে।

মঙ্গলবার সকালে সাড়ে নয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অপহৃতদের কোনো খোঁজ মেলেনি বিষয়টি নিশ্চিত করে রাঙামাটির বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম জানান, অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী’সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে। সম্ভাব্য স্থানগুলো চিহ্নিত করে অভিযান চালানো হচ্ছে।

বান্দরবানের রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, রুমা উপজেলার স্থানীয় ট্যুরিস্ট গাইড প্রাচিংহাই ম্রো (২৮), ঢাকা থেকে বেড়াতে আসা পর্যটক জোবায়ের (৩২) এবং মোহাম্মদ মুন্না (৩০) অপহৃত ৩ জনকে উদ্ধার করা যায়নি। সেনাবাহিনীর দায়িত্বশীল একজন কর্মকর্তা জানান, অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী রাঙামাটি এবং বান্দরবান দুটি জেলার সীমান্তবর্তী অঞ্চলগুলোতে অভিযান চালাচ্ছে। যোগাযোগ বিচ্ছিন্ন এবং দূর্গমতার কারণে অভিযান পরিচালনা কিছুটা ব্যাহত হচ্ছে।

প্রসঙ্গত: গত রোববার আড়াইটার সময় রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বড়তলী ইউনিয়নের সিদ্ধুপাড়া থেকে অস্ত্রের মুখে মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী গ্রুপের অস্ত্রধারী সন্ত্রাসীরা ২জন পর্যটক’সহ স্থানীয় ১জন ট্যুরিস্ট গাইড’কে অপহরণ করে নিয়ে যায়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply