নীড় পাতা » খাগড়াছড়ি » পরীক্ষা নিয়ন্ত্রক মাহাবুব হাসান’র অপসারর দাবি

পরীক্ষা নিয়ন্ত্রক মাহাবুব হাসান’র অপসারর দাবি

khagrachari-pic-1চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ মাহাবুব হাসান এর অপসারনের দাবীতে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে খাগড়াছড়ি প্রেস ক্লাব হল রুমে বাংলাদেশ শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন শিক্ষক সমিতির খাগড়াছড়ি শাখার সভাপতি মোঃ আমজাদ হোসেন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, শিক্ষক এটিএম নেসার উল্যাাহ, বেলাল হোসেন, আতিকুর রহমান প্রমুখ।

সংবাদ সম্মেলনে বলা হয়, ২০১৬ সালের এসএসসি ও এইচএসসি পরিক্ষার ফল বিপর্যয়ের জন্য চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রন মাহবুব হাসান দায়ী। তার অদক্ষতার কারণে পুনঃ নিরিক্ষনের জন্য ৫১ হাজার পরিক্ষার্থী আবেদন করলেও উত্তর পত্র বাচাই বাচাই করার পর নম্বরের তারতম্য হলেও তা সংযোজন করা হয়না।
মাহবুব হাসানের বিরুদ্ধে হাইকোর্টে রিট করেন। এমনকি এসএসসি পরিক্ষায় তার সিন্ডিকেটে ১কোটি ২৭ লাখ টাকার নি¤œমানের ওএমআর ফরম গ্রহন করে। সংবাদ সম্মেলন থেকে শিক্ষকরা পরিক্ষার মান সমুন্নত রাখতে পরিক্ষা নিয়ন্ত্রক মাহবুবব হাসান’র অপসারণসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply