নীড় পাতা » ব্রেকিং » পরিচ্ছন্ন বনরূপার জন্য মাঠে নামলেন পৌরমেয়র ও ইউএনও

পরিচ্ছন্ন বনরূপার জন্য মাঠে নামলেন পৌরমেয়র ও ইউএনও

DSC00569প্রিয় শহর রাঙামাটিকে পরিচ্ছন্ন রাখতে রাঙামাটি শহরবাসির আন্তরিক সহযোগিতা কামনা করে পৌরপিতা সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো বলেছেন, প্রাকৃতিক সম্পদের প্রাচুর্য্যে ভরা এই শহরে ব্যবসা-বাণিজ্যের অপার সম্ভাবনা লুকিয়ে আছে। ব্যবসা-বাণিজ্যের মূল কেন্দ্র আপনাদের ও আমাদের বনরূপাকে শান্তিতে, সৌন্দর্য্যে ও পরিচ্ছন্ন রাখতে রাঙামাটি পৌরসভা বদ্ধপরিকর।শহরের মূল কেন্দ্র বৃহত্তর বনরূপাতে প্রতিদিন প্রায় ১০টন বর্জ্য আমাদের অপসারণ করতে হয়। কিন্তু অতীব দুঃখের বিষয় বর্জ্য অপসারণের পরও বনরূপার পরিস্কার পরিচ্ছন্নতা রক্ষা করা যাচ্ছে না। তিনি শহর পরিচ্ছন্ন রাখতে পৌরবাসির সহযোগিতা কামনা করেন।
বনরূপায় পরিচ্ছনতা অভিযান চালাতে গিয়ে এসব কথা বলেছেন রাঙামাটির পৌরসভার মূখ্য নির্বাহী কর্মকর্তা ও রাঙামাটি সদর উপজেলা নির্বাহী অফিসার রোমানা রহমান (শম্পা) বলেছেন,-‘আমাদের এই শহর শান্তির শহর, সৌন্দর্য্যের শহর। এই শহরে প্রতিদিন হাজারো পর্যটক সৌন্দর্য্য উপভোগ করার জন্য আসেন। এই শহর আমাদের সকলের। শহর পরিস্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আমাদের সকলের। আপনারা যারা ব্যবসা করেন, তাদের আজ আমরা যে ঝুড়ি দিয়েছি তাতে ময়লা রেখে পাশের ডাস্টবিনে ফেলবেন। শহর পরিস্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আমাদের সবার।’
এর আগে রাঙামাটির বনরূপা শহরের প্রতিটি দোকানে গিয়ে লিফলেট বিতরণ ও ১০০ টি ঝুড়ি দিয়ে ময়লা ঝুড়িতে ফেলার অনুরোধ জানান পৌরমেয়র সাইফুল ইসলাম ভূট্টো ও পৌরসভার প্রধান নির্বাহী রোমানা রহমান শম্পা।
পরিচ্ছন্নতা অভিযানে সার্বিক সহযোগিতা দেন বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যান সমিতির নেতৃবৃন্দ।
DSC00567
DSC00563
DSC00574_1

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply