নীড় পাতা » ব্রেকিং » পরিচ্ছন্ন পর্যটন নগরী গড়তে চান আকবর

পরিচ্ছন্ন পর্যটন নগরী গড়তে চান আকবর

akbarরাঙামাটি লোকনাথ ব্রহ্মচারী যোগাশ্রমের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই দিনব্যাপি বিভিন্ন মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানের প্রথম দিন শনিবার ভেদভেদীর লোকনাথ যোগাশ্রমে রাঙামাটি পৌরসভার নব নির্বাচিত মেয়র কাউন্সিলরদের সংবর্ধনা, ধর্মীয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়েছে।

সংবর্ধনা ও আলোচনা সভায় লোকনাথ যোগাশ্রমের সভাপতি ড. আলো রানী আইচের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শীতল পাল। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অমর কুমার দে, বৃহত্তর চট্টগ্রাম লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘের সভাপতি উৎপল রক্ষিত, সাধারণ সম্পাদক দীপংকর দাশ, রাঙামাটি লোকনাথ ব্রহ্মচারী যোগাশ্রমের প্রধান উপদেষ্টা বাদল চন্দ্র দে। এতে প্রধান বক্তা ছিলেন ঢাকা লোকনাথ ব্রহ্মচারী আশ্রম ও মন্দিরের সাধারণ সম্পাদক বিষ্ণুপদ ভৌমিক। ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পরিষদের সদস্য দেবাশীষ পালিত রাজার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন রাঙামাটি লোকনাথ ব্রক্ষচারী যোগাশ্রমের সাধারণ সম্পাদক মাধব চক্রবর্তী ও প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন পরিষদের আহবায়ক কুশল চৌধুরী।

সংবর্ধনা ও আলোচনা সভায় রাঙামাটি পৌরসভার নব নির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী ও কাউন্সিলরদের হাতে ফুল ও সম্মাননা স্মারক তুলে দেয় মন্দির পরিচালনা কমিটির সদস্যবৃন্দ। এই সময় আকবর হোসেন চৌধুরী বলেন, রাঙামাটিকে পরিষ্কার পরিচ্ছন্ন দুগন্ধমুক্ত পর্যটন নগরী তৈরি করতে এবং অসাম্প্রদায়িক রাঙামাটিতে যাতে সকল সম্প্রদায়ের মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করতে পারে সে লক্ষে আমি কাজ করতে চাই। সকলের সহযোগিতা নিয়ে বাসযোগ্য ও পর্যটন উপযোগী একটি শহর গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে মঙ্গলপ্রদীপ প্রজ্জলনের মধ্য দিয়ে ২দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন লোকনাথ ব্রহ্মচারী সেবা সংঘের বিভাগীয় সহ-সভাপতি লায়ন তপন কান্তি দত্ত। দুই দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে আজ রয়েছে বিশ্ব শান্তি গীতাযজ্ঞ ও প্রসাদ বিতরণ।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply