নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘পরাজয় মেনে নিলাম,তবুও হামলা নির্যাতন বন্ধ করুন’

‘পরাজয় মেনে নিলাম,তবুও হামলা নির্যাতন বন্ধ করুন’

kaw-cover-pic-1পুন:নির্বাচন চাননা,পরাজয়ও মেনে নিয়েছেন হাসিমুখে,কিন্তু নিজের সমর্থকদের হামলা,মারধর ও নির্যাতন বন্ধ করার দাবি জানিয়েছেন রাঙামাটির কাউখালি উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত স্বতন্ত্র প্রার্থী অর্জুন মনি চাকমা।
রবিবার বিকেলে রাঙামাটি শহরে একটি রেস্তোরায় আয়োজিত সংবাদ সম্মেলনে তিনিনির্বাচনে সরকার দলীয় প্রার্থীর পক্ষে ব্যাপক জাল ভোট প্রদানের অভিযোগ এনে বলেন, প্রশাসনের পরোক্ষ সহায়তায় তার বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে,তারপরও তিনি পরাজয় মেনে নিয়েছেন।
তিনি নির্বাচন পরবর্তী সময়ে তার পক্ষের কর্মী সমর্থকদের উপর হামলা বন্ধ করে এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে বিজয়ী প্রার্থীর কর্মী-সমর্থক ও প্রশাসনের সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন।

অজুর্ন মনি চাকমা আরও দাবি করেন, শনিবার নির্বাচনের দিন বিকালে ও রোববার সকালে বিজয়ী ঘোড়া মার্কা প্রার্থী এসএম চৌধুরীর লোকজনেরা হামলা চালিয়ে ৮ জনকে আহত করেছেন। এরা হলেন, কামাল হেসেন, মানিক, রুবেল, কাশেম, নাসির, দোলোয়ার ড্রাইভার, নয়ন,তোফাজ্জল মিস্ত্রি। এদের অনেককে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিজয়ী প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলার কারনে বেতবুনিয়া ও কলমপতি ইউনিয়নের অনেক লোকজন বাড়ী ছাড়া হয়েছেন।
অর্জুন মনি চাকমা বলেন,নির্বাচনে প্রতীক বরাদ্ধের পর থেকে নানা ভাবে আমার কর্মীদেরকে হুমকি দিয়ে আসছিল প্রতিপক্ষের লোকজন। তিনি বলেন, নির্বাচনে যদি জাল ভোট রোধ করা গেলে আমার বিজয় নিশ্চিত ছিল।
সাংবাদিক সম্মেলনে অর্জুন মনি চাকমার প্রধান নির্বাচনী এজেন্ট অটুট দেওয়ানসহ তার সমর্থকরা ও হামলায় আহত সমর্থক আহম্মদ সৈয়দ,আকতার হোসেন,আবুল কালাম,আবুল বাশার উপস্থিত হয়ে বলেন, ঘোড়া মার্কার সমর্থকরা আমাদেরকে মারার জন্য প্রতিনিয়ত হুমকি দিচ্ছে,প্রানভয়ে আমরা এখন বাড়ী ছাড়া হয়েছি।
এই বিষয়ে জানতে চাইলে কাউখালি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসি মারমা বলেন,এইগুলো মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ,এগুলোর মধ্যে ন্যুনতম সত্যতা নেই। বিএনপির গ্রুপিং এর কারণে এইসব ঘটনা ঘটে থাকতে পারে বলেও মন্তব্য করেন তিনি। নির্বাচনে পরাজিত হয়ে নাটক সাজিয়ে ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে বলেও দাবি করেন রাঙামাটি জেলা পরিষদের প্রভাবশালী এই সদস্য।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply