নীড় পাতা » খেলার মাঠ » পরাজয় পিছু ছাড়ছেনা রাঙামাটির কিশোর ক্রিকেটারদের

পরাজয় পিছু ছাড়ছেনা রাঙামাটির কিশোর ক্রিকেটারদের

rangamati-16ইয়াং টাইগার্স অনুর্ধ্ব ১৬ জাতীয় ক্রিকেটের বিভাগীয় পর্যায়ের খেলায় পরাজয় যেনো পিছু ছাড়ছে না রাঙামাটির কিশোর ক্রিকেটারদের। ১ জানুয়ারি বছরের প্রথম দিনেও টানা পরাজয়ের বৃত্ত থেকে বের হতে পারলো না তারা।

টানা দুই ম্যাচে ৯ উইকেটের বিশাল হারের পর বৃহস্পতিবার বছর শুরুর শিশিরস্নাত সকালে মাঠে নেমেই নতুন বছরকে স্মরণীয় করে রাখতে পুরো দলের খেলোয়াড়,কোচ,ম্যানেজার মিলে সেলফি তুলে ছেড়েছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তখন কে জানতো ‘অপেক্ষাকৃত দুর্বল’ হিসেবে ভাবা বান্দরবানের বিপক্ষেও পরাজয় অপেক্ষা করছে নিয়তির মতোই এই কিশোরদের।

সকালে কুমিল্লা স্টেডিয়ামে ৫০ ওভারের এই ম্যাচে টস জিতে ব্যাটিং করতে নামা রাঙামাটি বান্দরবানের বোলার নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্র ১২৬ রানেই গুটিয়ে যায়। দলের পক্ষে বোরহান ও মনিরুল দুজনই সর্বোচ্চ ১৯ রান করে করেন। বান্দরবানের প্রিয় ৭ ওভার ৩ বল বোলিং করে রাঙামাটির ৪ উইকেট তুলে নেন।

১২৭ রানের সহজ টার্গেটে ব্যাট করতে নেমে বান্দরবানের কিশোররা ৪ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায়। বান্দরবানের আবিদ ২০,ইব্রাহীম ২১, রিয়াদুল ২৭,মান্নান ২৯ রান করেন।
রাঙামাটির পক্ষে শুভ ৮ ওভার বল করে ৩৮ রান দিয়ে ২ উইকেট এবং হৃদয় ৩ ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট লাভ করেন।
বান্দরবানের ৬ উইকেটের জয়ের বিপরীতে টানা তিন ম্যাচে পরাজয়ের তিলক নিয়ে মাঠ ছাড়ে রাঙামাটির কিশোররা।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply