নীড় পাতা » পাহাড়ের সংবাদ » পরাজয়ের জেরে পিটুনি !

পরাজয়ের জেরে পিটুনি !

Langudu-UZ-2উপজেলা নির্বাচনের ৫ম দফায় লংগদু উপজেলা পরিষদ নির্বাচনে হেরে গেছেন আওয়ামীলীগের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার। তার পরাজয় নিয়ে চলছে নানান বিশ্লেষন।

বিএনপি ঘাটি হিসাবে পরিচিত লংগদু উপজেলায় বিএনপির দুইজন প্রার্থী থাকার পরও দলীয় প্রার্থীর সামান্য ভোটের ব্যবধানে পরাজয়কে মেনে নিতে পারছেনা আওয়ামীলীগের নেতাকর্মীরা । বিএনপির ছিল দুই প্রার্থী থাকার পরও জয় মাঠে তুলেতে না পারার কষ্ট বেশি তাই দলটির নেতাকর্মীদের। আওয়ামীলীগের একক প্রার্থীর সুবিধাও নিতে পারেনি তারা। এনিয়ে চলছে অভিযোগ পাল্টা অভিযোগ।

হেরে যাওয়ার কারন হিসাবে দলীয় নেতাকর্মীরা বলছেন দলের যারা মূল দায়িত্বে ছিলেন তারা অনেকেই দলীয় প্রার্থীর পক্ষে কাজ করেননি।

হেরে যাওয়ার জেরে নির্বাচনের রাতেই বারেক সরকারের সমর্থকরা যুবলীগের থানা কমিটির নেতা লিটনের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে এবং মঙ্গলবার বিকালে যুবলীগের থানা সাধারণ সম্পাদককে মাইনীমূখ বাজারে একা পেয়ে এলোপাথারি মারধর করে। পরে তিনি প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে চলে যান। সন্ধ্যায় লংগদু দলবল নিয়ে শোডাউন দিয়ে যান তিনি। দলীয় অনেক উচ্চ পর্যায়ের নেতারা দলীয় একক প্রার্থী থাকার পরও তারা বিএনপি অথবা বিএনপির বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপি ঘাঁটিতে আওয়ামীলীগের চেয়ারম্যান বানানোর সুযোগ মিস করলো দলটি, এমন অভিযোগে লংগদু আওয়ামী লীগে এখন শুরু হয়েছে নতুন অস্থিরতা।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

One comment

  1. লংগদু উপজেলা পর্যায়ে সকল প্রার্থীর ফলাফল দেয়া উচিত ছিল। সাধারণ জনগন ফলাফল সর্ম্পূন দেখতে পারেনি।

Leave a Reply

%d bloggers like this: