নীড় পাতা » ব্রেকিং » ‘পরাজিত শত্রুরা দেশকে নেতৃত্বশূন্য করতে চার জাতীয় নেতাকে হত্যা করেছিলো’

‘পরাজিত শত্রুরা দেশকে নেতৃত্বশূন্য করতে চার জাতীয় নেতাকে হত্যা করেছিলো’

DSC03089৭১’র পরাজিত শত্রুরা দেশকে নেতৃত্বশূন্য করতেই চার জাতীয় নেতাকে হত্যা করেছিলো এবং সেই শূণ্যতা জাতি আজো কাটিয়ে উঠতে পারেনি। সোমবার বিকালে রাঙামাটিতে জেল হত্যা দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যেগে আয়োজিত আলোচনা সভায় অতিথির বক্তব্যে এমপি চিনু এসব কথা বলেন।

সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন,মাহবুবুর রহমান,চিংকিউ রোয়াজা।

সভায় এমপি চিনু পাহাড়ের অব্যাহত চাঁদাবাজি অপহরন সম্পর্কে বলেন, এখানে প্রতিনিয়ত চাঁতাবাজি,অপহরন ও অবৈধ অস্ত্রের ঝনঝনানি চলছে। পার্বত্য এলাকার মানুষ চরম আতংকের মধ্যে দিন কাটাচ্ছে। অচিরেই এসব কর্মকান্ড বন্ধ করতে হবে।

সভায় সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেন,জেলখানা হচ্ছে সবচেয়ে নিরাপদ আশ্রয়স্থল, কিন্তু এ চার নেতাকে সুকৌশলে জেলখানার মধ্যে ৭৫’র হায়েনারা হত্যা করেছিলো।

দীপংকর তালুকদার, জামাত-শিবিরের হরতালের সমালোচনা কওে বলেন,আওয়ামীলীগ যাতে করে জেলহত্যা দিবস পালন করতে না পারে সে জন্য সারাদেশ ব্যাপী জামাত হরতালের ডাক দিয়েছে কিন্তু তারা সফল হয়নি, দেশের কোথাও হরতাল পালন হয়নি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন প্রমূখ ।
এর আগে একটি শোক র‌্যালী রাঙামাটি শহরের বনরূপা পেট্ট্রোল পাম্প চত্বর থেকে শুরু হয়ে আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply