নীড় পাতা » ব্রেকিং » নয়ন হত্যার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ রাঙামাটিতে

নয়ন হত্যার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ রাঙামাটিতে

লংগদুর যুবলীগ নেতা নয়নকে হত্যার প্রতিবাদে পৃথকভাবে রাঙামাটি জেলা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ এবং পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ। দুপুরে শহরের বনরূপা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বনরূপায় এসে সমাবেশ করে।

জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক নুর মোহাম্মদ কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছাওয়াল উদ্দিন, পৌর যুবলীগের সভাপতি আবুল খায়ের, জেলা মৎসজীবি লীগের সভাপতি উদয়ন বড়–য়া, কৃষকলীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা।

সমাবেশ থেকে অবিলম্বে পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধার করার জানানো হয়। দ্রুত নয়নের হত্যাকারিদের গ্রেপ্তারের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়, অন্যথায় কঠোর কর্মসূচি দেয়া হবে বলে জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

রামগড়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি

খাগড়াছড়ির রামগড়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে। চুরি, ডাকাতি, ধর্ষণসহ নানা অপকর্মে লোকজন আতঙ্কিত হয়ে পড়েছেন। …

5 comments

  1. শান্তি প্রতিষ্ঠায় অবিলম্বে অবৈধ অস্ত্র উদ্ধারের পাশাপাশি সাম্প্রদায়িক সন্ত্রাস রুখতে হবে । আইনের শাসন ও আইনের কঠোর প্রয়োগ করা হোক ।

  2. নিজেরাই খুন করে নিজেরাই প্রতিবাদ করবে….হায়রে দুনিয়া আর কত নিচে নামবিরে…..হায়েনাদের তো আন্তর্জাতিক অস্কার পাওয়া উচিত কারন… এত বড় জঘন্য অভিনয় যে তারা করতে পারে…. বিশ্বের নামি দামি অভিনেতাকে ও হারিয়ে দিবে এই হায়েনারা…..

  3. লোড়াই চাই,,,, লোড়াই করে বাছতে চাই

Leave a Reply

%d bloggers like this: