নীড় পাতা » ব্রেকিং » নয়ন জেলে,আকাশকে খুঁজছে পুলিশ

নয়ন জেলে,আকাশকে খুঁজছে পুলিশ

2345রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের অজ্ঞাত নারীর সন্দেহভাজন হত্যাকারী সন্দেহে আটক নয়ন দাশের সাত দিনের রিমান্ড মজ্ঞুর না করে তাকে জেলহাজতে পাঠিয়েছে আদালত এবং আগামী ২০ মার্চ রিমান্ড শুনানীর নির্দেশ দিয়েছেন। এর আগে সোমবার রাতে পটিয়া থেকে গ্রেফতার করে পুলিশ।
অন্য এখনো সন্দেহভাজন আরেক হত্যাকারী সহযোগি আকাশ এখনো ধরাছোঁয়ার বাইরে। তাকে ধরার জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।
অন্যদিকে হোটেল হিলসিটির ম্যানেজারের মো. সেলিমের বুধবার তিন দিনের রিমান্ড শেষে তাকেও জেল হাজতে পাঠানো হয়েছে। আর নিহত নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি বলে দাবি করছে পুলিশ।
বুধবার দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রোকন উদ্দিনের আদালতে হাজির করা হলে হোটেল হিলসিটির ম্যানেজারের মো. সেলিমকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। পুলিশ অজ্ঞাত নারীর সন্দেহভাজন হত্যাকারী নয়ন দাশকে সাত দিনের রিমান্ড আবেদন করা হলে আগামী ২০ মার্চ শুনানির দিন ধার্র্য্য করে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানা এস আই মো. রমিজ উদ্দিন।
হোটেল হিলসিটির মালিক আনোয়ার মিয়া ভানুর বিরুদ্ধে এতদিনে কেউ তেমন মুখ খুলতে রাজি না হলেও আস্তে আস্তে এলাকার জনগণ মুখ খুলতে শুরু করেছে। রিজার্ভ বাজারের হোটেল লেকসিটির ভাড়াটিয়া শাসসুল আলম বলেন, আনোয়ার মিয়া ভানু এই অঞ্চলের জন্য গডফাদার, ওনার ভয়ে কেউ কথা বলতে চায়না। কেউ যদি তার বিরুদ্ধে কথা বলে, পুলিশের সাথে তার ভাল সম্পর্ক থাকার কারনে মিথ্যা মামলা দিয়ে দেয়। গত বছর মে মাসের ১৫ তারিখ আমার হোটেলে এক দুর্ঘটনা ঘটলে সে সেই ঘটনাকে মীমাংসার জন্য সে আমার কাছে থেকে ৩ লক্ষ ৩০ হাজার টাকা নেয়।
স্থানীয়রা জানান, যে এলাকায় আবাসিক হোটেল করেছে ভানু সেই এলাকাটি আবাসিক এলাকা। রিজার্ভবাজারে সব ভদ্রলোকের বসবাস। কিন্তু হোটেলে যে সব অসামাজিক কাজ হয় তা সহ্য করা যায়না, আবার ভয়ে বলাও যায় না। আবাসিক এলাকা বিবেচনা করে হোটেলটির অসামাজিক কার্যকলাপ বন্ধ করার জোর দাবি জানিয়েছেন তারা।
এই বিষয়ে কথা বলার জন্য হোটেল হিলসিটির মালিক আনোয়ার মিয়া ভানুর ব্যাক্তিগত মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা মো. রমিজ উদ্দিন বলেন, আজ হোটেল ম্যানেজারের তিন দিনের রিমান্ড শেষ হয় মহামান্য আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয় এবং নারীর সন্দেহভাজন হত্যাকারী নয়ন দাশকে ৭দিনের রিমান্ড চাইলে আগামী ২০ মার্চ শুনানির দিন ধার্য্য করে। নয়ন দাশ ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেয়। আমরা নয়ন দাশের সহযোগি আকশকে গ্রেফতারের চেষ্টা করছি।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply