নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » নৌকার প্রচারণায় রাঙামাটি ছাত্রলীগ

নৌকার প্রচারণায় রাঙামাটি ছাত্রলীগ

2013-12-30-0677রাঙামাটি সংসদীয় আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদারের সমর্থনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে মাঠে নেমেছে রাঙামাটি ছাত্রলীগ। সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রস্তুতি সভা শেষে মঙ্গলবার সকাল থেকেই রাঙামাটি শহরের বিভিন্নস্থানে প্রচারণায় নেমেছে ছাত্রলীগ। তারা দলবেঁধে দীপংকরের পক্ষে ভোট প্রার্থণা ও প্রচারপত্র বিলি করতে দেখা গেছে।
জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন,সাধারন সম্পাদক সাইফুল আলম সাইদুল,কলেজ ছাত্রলীগের সভাপতি সজল দাশ,শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল আলম রাশেদসহ ছাত্রলীগের জেলা,শহর,কলেজ,সদর থানাসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীরা এই প্রচারাভিযানে অংশ নিচ্ছে।
রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন জানিয়েছেন,পার্বত্য চট্টগ্রামে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে পাহাড়ী-বাঙালি সবার আস্থাভাজন,অসাম্প্রদায়িক চেতনার প্রতীক জননেতা দীপংকর তালুকদারকে আবারো বিজয়ী করতে ছাত্রলীগ মাঠে নেমেছে। তিনি বলেন,আমাদের বিশ্বাস অতীতের মতো রাঙামাটির মানুষ এবারো দীপংকরকে বিজয়ী করে শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাসের প্রতিদান দেবে। বিভিন্ন উপজেলায়ও ছাত্রলীগ নেতাকর্মীরা কাজ করছে বলে জানান তিনি।2013-12-30-0673

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে মুক্তিযোদ্ধার জয়

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রাঙামাটি বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে বড় জয় দিয়ে টুর্নামেন্ট শুরু …

Leave a Reply