নীড় পাতা » খেলার মাঠ » নিষ্প্রান ম্যাচে আবাহনী ও রাইজিং স্টারের খেলা ১-১ গোলে ড্র

নিষ্প্রান ম্যাচে আবাহনী ও রাইজিং স্টারের খেলা ১-১ গোলে ড্র

2014-01-01-0732
ফাইল ফটো

রাঙামাটি ফুটবল লীগের আরো একটি প্রাণহীন ম্যাচ দেখলো দর্শকরা। রবিবার নিস্প্রান এই ম্যাচটি উপহার দিল আবাহনী ও রাইজিং স্টার স্পোর্টিং ক্লাব। এদিন দুদলের খেলায় ছিল না উত্তেজনা, ছিল না উত্তাপ। যেন দায়সারাভাবে খেলেছে তারা। ফলে পুরো ম্যাচ হয়ে উঠে রসকষহীন। তবে উভয়দলই একটি করে গোল করেছে খেলায়, আর খেলা শেষে ফলাফল ১-১ গোলে ড্র।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের রবিবারের খেলায় রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে শুরু থেকেই উভয় দলের খেলোয়াড়রা যেন দায়সারা ভাব নিয়ে খেলছে। ম্যাচ দেখে এমনটিই মনে হয়েছে। প্রথমার্ধের ৯মিনিটের মাথায় আবাহনীর ১২ নং জার্সি পরিহিত খেলোয়াড় বালি বড়–য়া গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। গোল পরিশোধে যেন প্রতিপক্ষ রাইজিং স্টারের কোনো আগ্রহই নেই। ফলে প্রথমার্ধে কোনো সুযোগ সৃষ্টি করে কাজে লাগানোর মত দৃশ্য চোখে পড়েনি। দ্বিতীয়ার্ধের ১৬ মিনিটের মাথায় রাইজিং স্টারের ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় মিন্টু দেওয়ান গোল করে ১-১গোলে সমতা ফেরান। আর বাকিটা সময় যেন টাইম পাস করার জন্যই খেলা দুদল। ফলে নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ১-১গোলে খেলা ড্র হয়।

এদিন খেলা পরিচালনা করেন সোহেল আহম্মেদ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রাইজিং স্টার স্পোর্টিং ক্লাবের পক্ষে গোলদাতা মিন্টু দেওয়ান। আর ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন অবিভক্ত পার্বত্য চট্টগ্রাম জেলার সাবেক এ্যাথলেট ধ্রুবজ্যোতি দেওয়ান।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

সোমবার একই মাঠে একই সময়ে বলাকা ক্লাব মুখোমুখি হবে প্রতিভাস ক্লাবের
Micro Web Technology

আরো দেখুন

থানচিতে অবৈধ ইটভাটা ভেঙেছে ভ্রাম্যমাণ আদালত

বান্দরবানের থানচিতে অনুমোদনহীন গড়ে ওঠা অবৈধ একটি ড্রাম চিমুনীর ইটের ভাটা ভেঙে দিয়েছে ভ্রম্যমাণ আদালত। …

Leave a Reply