নীড় পাতা » খেলার মাঠ » নিষ্প্রাণ ম্যাচে গোলশুন্য ড্র করলো রাইজিং স্টার ও মুকুল ফৌজ

নিষ্প্রাণ ম্যাচে গোলশুন্য ড্র করলো রাইজিং স্টার ও মুকুল ফৌজ

FootBall-Picনতুন বছরের প্রথমদিনেই প্রাণহীন একটি ম্যাচ উপহার দিল রাইজিং স্টার স্পোর্টিং ক্লাব ও জেলা মুকুল ফৌজের খেলোয়াড়রা। ২০১৪ সালের প্রথম দিন নতুন বছরকে স্মরণীয় করে রাখার প্রত্যেয়ে খেলোয়াড়রা উত্তেজনা ছড়াবেন মাঠে, এমন আশা নিয়ে মাঠে আসা কয়েকশত দর্শকের প্রত্যাশার ফানুস চুপসে দিলেন উভয়দলের খেলোয়াড়রা । বুধবার লীগের দ্বাদশ ম্যাচটি ছিলো একেবারেই নিষ্প্রাণ,গতিহীন। এমন ম্যাচের ফল যা হওয়ার তাই হয়েছে,গোলশুন্য ড্র করেই  বাড়ী ফিরতে হলো দুদলের খেলোয়াড়,সমর্থক আর ক্লাব কর্তাদের।

অথচ লীগে নিজেদের প্রথম খেলায় দুর্দান্ত খেলা উপহার দিয়েছিল এই দু’দলই। ২৬ ডিসেম্বর রাইজিং স্টার স্পোর্টিং ক্লাব গোল বন্যায় ভাসায় প্রতিপক্ষ ইয়াং রাঙামাটি ক্লাবকে। তারা ৬-০ গোলের বিশাল ব্যবধানে হারায় প্রতিপক্ষকে। অপরদিকে ২২ ডিসেম্বর লীগের অন্যতম ফেভারিট আবাহনী ক্রীড়া চক্রকে ১-০গোলে হারিয়ে জেলা মুকুল ফৌজ নিজেদের শক্তির জানান দেন। আর প্রথম ম্যাচে বিজয়ী এই দুইটি দলের মধ্যে অনুষ্ঠিত বুধবার তাদের দ্বিতীয় খেলার ক্রীড়াশৈলি দেখে হতাশ হন রাঙামাটির ফুটবলপ্রেমিরা।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের বুধবারের খেলায় রাইজিং স্টার স্পোর্টিং ক্লাব ও জেলা মুকুল ফৌজের প্রানহীন খেলায় বিরক্তি প্রকাশ করেছেন মাঠে আসা ক্রীড়ামুদে দর্শকরাও।

খেলার শুরু থেকেই এদিন উভয় দলের খেলোয়াড়রা যেন গা ছাড়া ভাব নিয়ে খেলতে থাকে। প্রতিপক্ষকে হারানোর জন্য নয়, যেনো শুধু নিজেদের দায়িত্ব পালনের জন্যই খেলেছেন তারা। আগের খেলাতেই উদ্যোম আর উচ্ছাসে প্রানবন্ত খেলা একই খেলোয়াড়দের এদিন বেশ অচেনা মনে হয়েছে। ম্যাড়ম্যাড়ে,আটপৌঢ়ে খেলা দেখে মনে হচ্ছিলো যেনো অচেনা মাঠে খেলতে নেমেছে দুরগাঁয়ের হঠাৎ মাঠে নামা খেয়ালি একদল কিশোর !

এদিন খেলা পরিচালনা করেন সোহেল আহম্মেদ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন জেলা মুকুল ফৌজ দলের ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় খোকন চাকমা। আর ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন রাঙামাটি জেলা দলের সাবেক গোলরক্ষক শাহ আলম।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

  বৃহস্পতিবার একই মাঠে প্রতিভাস ক্লাবের বিপক্ষে  খেলতে নামবে সৃজন স্পোর্টিং ক্লাব
Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply