নীড় পাতা » পৌরসভা নির্বাচন ২০১৫ » নির্বাচন সুষ্ঠ হলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত

নির্বাচন সুষ্ঠ হলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত

Bandarban-BNP-PiC_1বান্দরবান পৌরসভায় নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অব: মেজর জেনারেল রুহুল আলম’সহ কেন্দ্রীয় নেতারা। সোমবার দুপুরে বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে আনুষ্ঠানিক প্রচার প্রচারণা এবং গনসংযোগে অংশ নেয় বিএনপির কেন্দ্রীয় নেতারা। তারা বান্দরবান বাজার’সহ আশপাশের এলাকাগুলোতে গনসংযোগ করে ধানের শীষের প্রচারপত্র বিতরণ করে ভোটারদের কাছে ভোট চান।

গনসংযোগ চলাকালে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অব: মেজর জেনারেল রুহুল আলম সাংবাদিকদের বলেন, সুষ্ঠ নির্বাচন নিয়ে আমাদের যতেষ্ট সংশয় রয়েছে। গনতন্ত্রকে শক্তিশালী করতে বিএনপি স্থানীয় সরকার নির্বাচনে অংশ গ্রহণ করছে। আমরা চাই সুষ্ঠ এবং গ্রহণযোগ্য নির্বাচন হোক। ভোটাররা যদি ভোট কেন্দ্রে গিয়ে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে, নির্বাচন সুষ্ঠ হলে ধানের শীষের প্রার্থীদের বিজয় সুনিশ্চিত।

তিনি আরো বলেন, আমরা আশা করবো নির্বাচন সুষ্ঠ হবে, কিন্তু কেন হবেনা? সেটি জনগনই ভালো জানেন। বিএনপি জেনে শুনেই গনতন্ত্রকে শক্তিশালী করতে তৃনমূলের নির্বাচনে অংশ নিয়েছেন। বান্দরবানেও অনেকগুলো ঝুকিপূর্ণ ভোট কেন্দ্র রয়েছে। আমাদের প্রার্থীরা নির্বাচনী আচরণ বিধি মেনে চলবে, অন্য প্রার্থীরাও যেন নির্বাচনী আচরণবিধি মেনে চলেন নির্বাচন কমিশন এবং স্থানীয় প্রশাসনের কাছে আমরা সেটিই আশা করবো।

সোমবার দুপুরে ধানের শীষের প্রচারণায় বিএনপির প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় বিএনপির উপজাতীয় বিষয়ক সম্পাদক মাম্যাচিং, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মাহাবুবুর রহমান শামিম, জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরী, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা’সহ বিএনপি’সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও অংশ নেয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply