নীড় পাতা » পাহাড়ের সংবাদ » নির্বাচন নিয়ে পরস্পরবিরোধী প্রতিক্রিয়া প্রার্থী ও এজেন্টদের

নির্বাচন নিয়ে পরস্পরবিরোধী প্রতিক্রিয়া প্রার্থী ও এজেন্টদের

Sadar-cover-012রাঙামাটি সদর উপজেলা নির্বাচন নিয়ে বিভিন্ন প্রতিক্রিয়া জানিয়েছেন নির্বাচনে অংশ নেয়া তিন প্রার্থী ও তাদের এজেন্টরা।

আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসাইন সেলিম বলেন, জেএসএস-জামাত-বিএনপি যেভাবে নির্বাচনে ব্যালট বাক্স ছিনতাই,জাল ভোট ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করেছে তাতে এই নির্বাচন তার গ্রহনযোগ্যতা হারিয়েছে। তিনি পুননির্বাচন দাবি করেন।

বিএনপি প্রার্থী মাহবুবুল বাসেত অপু অভিযোগ করেন,শহরে আওয়ামী লীগ আর পাহাড়ে জেএসএস প্রার্থীরা যেভাবে ব্যাপক কারচুপি আর অনিয়ম করেছে তাতে এই নির্বাচনে ভালো কিছু প্রত্যাশা করা যায়না। এই নির্বাচন রাঙামাটির অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে দুঃখজনক বাস্তবতা প্রতিষ্ঠা করেছে।

রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহ আলম বলেন,আমরা এখনো এই নির্বাচনকে গ্রহণ বা বর্জন করিনি। শীঘ্রই আমরা আমাদের অবস্থান জানাবো।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মুছা মাতব্বর বলেন, যেভাবে জাল ভোট অনিয়ম আর ব্যালট বাক্স ছিনতাই করে নির্বাচন হয়েছে,তাতে এই নির্বাচন কখনই কোন শুভ ফল বয়ে আনবেনা। তাই আমরা এই নির্বাচন প্রত্যাখ্যান করে আবারো নির্বাচনের দাবি জানাচ্ছি।

অন্যদিকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির নেতা ও অরুন কান্তি চাকমার নির্বাচন সমন্বয়ক উদয়ন ত্রিপুরা বলেন, আওয়ামী লীগ নিজেরা ব্যালট বাক্স ছিনতাই,অনিয়ম করে এখন আমাদের উপর উল্টো দোষ চাপাচ্ছে,আমরা ধৈর্য্যরে পরিচয় দিয়ে পরিস্থিতি পর্যবেক্ষন করছি। আওয়ামী লীগ নির্বাচনের দিন রাজরাজত্ব কায়েম করে এখন নাটক করছে।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply