নীড় পাতা » ব্রেকিং » নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি আওয়ামীলীগের

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি আওয়ামীলীগের

ALপাহাড়ের তিন আঞ্চলিক দলের অবৈধ অস্ত্রধারীদের ক্রমাগত সন্ত্রাস,বেপরোয়া চাঁদাবাজি,দলীয় প্রার্থীদের হুমকি,ভয়ভীতি প্রদর্শন,প্রাণনাশের চেষ্টা এবং নিপিড়ন নির্যাতন বন্ধ না হলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি দিয়েছে রাঙামাটি জেলা আওয়ামীলীগ।

শুক্রবার সকাল এগারোটায় রাঙামাটি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলন থেকে এই ঘোষণা দিয়েছেন আওয়ামীলীগ নেতারা। এসময় জেলা আওয়ামীলীগের সহসভাপতি মাহবুবুর রহমান,সাধারন সম্পাদক মোঃ মুছা মাতব্বর,হাজী কামালউদ্দীন,জ্যোতির্ময় চাকমা কেরল,অভয় প্রকাশ চাকমাসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগ নেতারা অভিযোগ করেন, আঞ্চলিক দলগুলোর বেপরোয়া সন্ত্রাসের কারণে নির্বাচন একদফা পেছানো হলেও পরিস্থিতির খুব একটা উত্তরণ হয়নি বরং আরো বেপরোয়া আচরণ করছে তারা। ইতোমধ্যেই আওয়ামীলীগের প্রার্থীদের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে,নির্বাচনী কর্মীদেরও মাঠে নামতে বাধা দেয়া হচ্ছে। একই সাথে অব্যাহত সন্ত্রাস ও চাঁদাবাজি চলছেই। এইভাবে চললে নির্বাচন কোনভাবেই সুষ্ঠু ও অবাধ হতে পারেনা।’Rangamati-pic-02

তারা দলীয় সভাপতি দীপংকর তালুকদারের ঢাকায় অবস্থানের তথ্য জানিয়ে বলেন, তিনি এলে আমরা আদৌ নির্বাচনে অংশ নিবো কিনা সেই বিষয়ে সিদ্ধান্ত জানানো। পরিস্থিতির কোন উত্তরণ না হলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথাও বলেন জেলা আওয়ামীলীগের শীর্ষ এই নেতারা।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply