নীড় পাতা » ব্রেকিং » ‘নির্বাচনে সেনাবাহিনীর প্রয়োজন নেই’

‘নির্বাচনে সেনাবাহিনীর প্রয়োজন নেই’

DSC_0155সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু বলেছেন, আসন্ন পৌরসভা নিবার্চন যাতে সুন্দরভাবে অনুষ্ঠিত হয় সেদিকে সবাইকে নজর রাখতে হবে। সকল ভোটার যেন নিজের মত করে ভোট প্রদান করতে পরে সে দিকে লক্ষ্য রাখতে হবে। নির্বাচনে সেনাবাহিনীর প্রয়োজন নেই মন্তব্য করে তিনি আরো বলেন, পুলিশ যদি আগের মত নিজেদের দক্ষতার মাধ্যমে কাজ করে তবে তারা একাই আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ করতে পারবে। কিন্তু যদি ইসি মনে করে সেনাবাহিনী প্রয়োজন, তবে সেক্ষেত্রে সেনাবাহিনী নামানো যেতে পারে।

রাঙামাটি জেলা প্রশাসকের আয়োজনে আইন-শৃঙ্খলা ও সমন্বয় বিষয়ক কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটির জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর রাঙাামাটি পৌরসভায়ও নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন যাতে সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়, সেজন্য পৌরবাসীকে সহায়তা করতে হবে। প্রার্থীরাও যাতে নির্বাচনী আচরণ বিধি মেনে নির্বাচন পরিচালনা করে সেদিকে নজর রাখতে হবে। নির্বাচন নিয়ে প্রশাসন শক্ত অবস্থানে রয়েছে দাবি করে তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের স্বার্থে প্রশাসন সবকিছু করতে প্রস্তুত আছে।

সভায় জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিনের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা ম্যজিস্টেট তানভির হাসানের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন রাঙামাটি সেনা জোনের এটিও তসলিম তারেক, জেলা পরিষদের সদস্য জেবুন্নেসা জেবু, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, ভারপ্রাপ্ত সিভিল সার্জন রুহী বনানীসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন সরকারি বিভাগের কর্মকর্তা ও সুশিল সমাজের নেতৃবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

One comment

  1. পর্বতে সেনাবাহিনী সবসময় মাঠে থাকে, তাই নতুন করে নামানোর প্রয়োজন নেই

Leave a Reply

%d bloggers like this: