নীড় পাতা » খাগড়াছড়ি » নির্বাচনের জন্য প্রস্তুত খাগড়াছড়ির ৬ উপজেলা

নির্বাচনের জন্য প্রস্তুত খাগড়াছড়ির ৬ উপজেলা

pic-28_48793খাগড়াছড়ি জেলার ৬ উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। কেন্দ্রে ব্যালট বাক্স ও ব্যালট পেপারসহ ভোটের যাবতীয় উপকরন কেন্দ্রগুলোতে পাঠানো হয়েছে। ভোটারবান্ধব পরিবেশ গড়ে তুলতে সেনা ও বিজিবি’র স্ট্রাইকিং ফোর্সসহ তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে।
খাগড়াছড়ির ৬টি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিএনপি ও আওয়ামীলীগ ছাড়াও বিদ্রোহী প্রার্থী, আঞ্চলিক রাজনৈতিক দল ইউপিডিএফ, জেএসএস সমর্থিত এবং স্বতন্ত্র প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন।
খাগড়াছড়ি জেলার ৮টি উপজেলার মধ্যে বুধবার প্রথম দফা অনুষ্ঠিতব্য ৬ উপজেলায় ৩ লাখ ১শ ৩৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
খাগড়াছড়ি পুলিশ সুপার শেখ মো: মিজানুর রহমান জানান, ৬ উপজেলায় ১৪৫ ভোট কেন্দ্রের মধ্যে ১২৮টি ঝুকিপূর্ণ হিসেবে চিহিৃত করে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে সম্পন্ন করতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্তি জেলা প্রশাসক মো: আব্দুল খালেক জানান, নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সব ধরণের প্রস্ততি নেওয়া হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply