নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » নির্বাচনী প্রচারণার সময় সুধাসিন্ধু খীসার গাড়ীতে গুলি

নির্বাচনী প্রচারণার সময় সুধাসিন্ধু খীসার গাড়ীতে গুলি

image_28045নির্বাচনী প্রচারণা চালানোর সময় প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন রাঙামাটি ২৯৯নং আসনের স্বতন্ত্র প্রার্থী সুধাসিন্ধু খীসা। তিনি জেএসএস (এমএন লারমা) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি।

জেএসএস(এমএন লারমা) কেন্দ্রীয় নেতা রূপায়ন দেওয়ান অভিযোগ করেছেন, মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় রাজস্থলীর ২নং গাইন্দ্যা ইউনিয়নের লংগদু পাড়ায় গণসংযোগকালীন রাজস্থলী-ইসলামপুর রাস্তার মাঝপথে জেএসএসের অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের গাড়িবহরে গুলি চালায়। এতে গাড়ির গ্লাস ভেঙ্গে যায়। তবে এতে কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি। এসময় প্রার্থী সুধাসিন্ধু খীসাসহ অন্যান্যরা নিকটবর্তী আনসার ক্যাম্পে আশ্রয় নেন বলে জানান তিনি। তিনি এই হামলার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে দায়ি করেছেন।

তবে অভিযোগ অস্বীকার করে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা বলেন,আমাদের প্রার্থীর ভাবমূর্তি নষ্ট করার জন্য এসব ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে। তিনি আরো বলেন,আমরা যতদূর জেনেছি,সেখানে গুলিবর্ষনের কোন ঘটনা ঘটেনি,বিরোধীজোটের অবরোধের কারণে পিকেটাররা কেউ হয়তো ঢিল ছুঁড়ে মেরে থাকতে পারে। তিনি দাবি করেন,আমরা বিশ্বাস করি হিংসা হানাহানি করে কোন গনতান্ত্রিক নির্বাচনে বিজয়ী হওয়া যায়না,আমরাও তাই এইধরণের কাজ করিনা।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অহিদুল্লাহ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, পাহাড়ের ঢাল বেয়ে গাড়ীটি উঠার সময় পাশের পাহাড় থেকে গাড়ী লক্ষ্য করে দুই রাউন্ড গুলি করা হয়। একটি গুলি গাড়ীর পেছনে লাগে,আরেকটি পাশের গ্লাসে লেগে গ্লাস ভেঙ্গে যায়,তবে কেউ হতাহত হয়নি। গাড়ীতে পুলিশসহ নয়জন যাত্রীছিলো বলেও জানান তিনি। পরে তাদের নিরাপদে ওই এলাকা পাড় করে দেয়া হয় বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply