নীড় পাতা » পৌরসভা নির্বাচন ২০১৫ » নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর

নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর

Rangamati-pic.6শিশির ভেজা দিনে রাঙামাটির সব পৌর নির্বাচনের কেন্দ্রের মতো রিজার্ভ বাজার শহীদ আব্দুল আলী একাডেমি, নিউ রাঙামাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিনিয়র মাদ্রাসা, শিশু একাডেমিতেও ভোট শুরু হয় শান্তিপূর্ণভাবে। সকাল থেকে নারী পুরুষ ভোটাররাও ছিল চোখে পড়ার মতো।

কিন্তু সকাল সাড়ে এগারটার দিকে হঠাৎ করে একদল দুর্বৃত্ত শহীদ আব্দুল আলী একাডেমির কেন্দ্রের বাইরে বসা ১নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রূপসী দাশ গুপ্তা, কাউন্সিলর প্রার্থী হেলাল উদ্দিন ও মেয়র প্রার্থী ধানের শীষের এজেন্টদের টেবিল চেয়ার ভাঙচুর করে। এই সময় তাদের বেশ কিছু পোস্টার ছিঁড়ে ফেলা হয়। মেয়র প্রার্থী সাইফুল ইসলাম ভূট্টো জানায়, কে বা কারা এই অতর্কিত হামলা চালিয়েছে, তাদের কাউকে আমরা চিনতে পারি নাই।

এইসময় শহীদ আব্দুল আলী একাডেমিতে ভোটার উপস্থিতির সংখ্যা কমে যায়। পরে বিজিবি, র‌্যাব, পুলিশ, ম্যাজিস্ট্রেট এলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ভোটার সংখ্যা কিছুটা বাড়ে। বিকাল তিনটার পর পরিস্থিতি আবার ঘোলাটে হতে শুরু করে। এইসময় রাঙামাটির পুলিশের গুলিতে আহত হয় এক শ্রমিক, তাকে রাঙামাটি মেডিকেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম পাঠিয়ে দেওয়া হয়। এইসময় এক পুলিশও আহত হয়। এর কিছুক্ষণ পর আহত হন কাউন্সিল প্রার্থী মোঃ আব্দুল মালেক। আব্দুল মালেকের স্ত্রী অভিযোগ করেন, আর এক প্রার্থী কিছু লোক নিয়ে জাল ভোট দিতে গেলে সেখানে বাধা দেয়, সে সময় বিপক্ষ প্রার্থীর লোকজন তাকে আক্রমণ করে। তাকে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply