নীড় পাতা » রাঙামাটি » নিম্নআয়ের মানুষের পাশে গীতাশ্রম

নিম্নআয়ের মানুষের পাশে গীতাশ্রম

রাঙামাটির রিজার্ভ বাজার গীতাশ্রম মন্দিরের পক্ষ থেকে নিম্নআয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়ে। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সাধারণ ছুটি ও দোকানপাট বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে মন্দির প্রাঙ্গণে ত্রাণ বিতরণ করা হয়।

শুক্রবার সকালে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ ও মো. ইসলাম উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিল মো. হেলাল উদ্দিন, গীতাশ্রম মন্দির পরিচালনা কমিটির সভাপতি আশীষ দাশ গুপ্ত, সহ-সভাপতি যজ্ঞেশ^র রায়, রাজু প্রসাদ দে, সাধারণ সম্পাদক প্রকাশ তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত দে, শংকর হোড়, অর্থ সম্পাদক উজ্জ্বল দত্ত, প্রচার সম্পাদক রিটন সিংহ, প্রকাশনা ও গ্রন্থাগার সম্পাদক লিংকন মজুমদার, সদস্য রকি দেবনাথসহ গীতাশ্রম মন্দির ও মনসাকালী মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

এদিন মন্দিরের পক্ষ থেকে, স্থানীয় রিজার্ভ বাজার এলাকার ১৭০ পরিবার নিম্নআয়ের মানুষে মাঝে ত্রাণ বিতরণ করা হয়। প্রতি ত্রাণ প্যাকেট রয়েছে, ৫ কেজি চাল, ১কেজি ডাল, ২কেজি আলু, ১কেজি পেঁয়াজ, আধালিটার তেল ও ১টি সাবানসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী।

গীতাশ্রম মন্দির পরিচালনা কমিটির সভাপতি আশীষ দাশ গুপ্ত জানান, ‘আমরা স্বাধ্যমত এলাকার নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র। বর্তমান পরিস্থিতিতে আমরা বৈশ্বিক দুর্যোগের সময় অতিবাহিত করছি। এই দুর্যোগ সকলকে ঐক্যবদ্ধভাবে কাটিয়ে উঠতে হবে।’

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply