নিজ বাসাতেই আগুনে পুড়ে মারা গেলেন বিএনপি নেত্রী

নিজ বাসভবনে আগুনে পুড়ে মারা গেলেন পানছড়ি উপজেলা মহিলা দলের সভানেত্রী শাহীনূর আক্তার (৪১)। বুধবার রাত ২টার দিকে তাঁর নিজ বাসভবনে বৈদ্যুতিক সর্ট-র্সাকিটে অগ্নিপাতের সুত্রপাত হয়, এসময় ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে ঘটনাস্থলেই শাহীনুর আক্তার মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে পানছড়ি উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।
তাঁর মৃত্যুতে খাগড়াছড়ি জেলা বিএনপি ও পানছড়ি উপজেলা বিএনপি নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া, জ্যোষ্ঠ সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাধারণ স¤পাদক আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক স¤পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, উপজেলা বিএনপির সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম ও জেলা মহিলা দলের সভানেত্রী শাহনাজ বেগম রোজী এবং সাধারণ সম্পাদিকা কোহেলী দেওয়ান  গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও পরিবারের সকল সদস্যর প্রতি সমবেদনা জানিয়েছেন।
খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি, সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া বলেন, আমি শাহীনুর আক্তারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি ও মরহুমের পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply