নীড় পাতা » ব্রেকিং » নিজেই ধর্ষককে সনাক্ত করলো শিশু শিক্ষার্থী !

নিজেই ধর্ষককে সনাক্ত করলো শিশু শিক্ষার্থী !

Kaukhali
অভিযুক্ত হিসেবে আটক আইয়ুব আলী

রাঙামাটির কাউখালীতে দ্বিতীয় শ্রেণির এক কণ্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আইয়ুব আলী (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মারাত্মক রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় ওই শিশুটিকে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বুধবার দুপুরের দিকে উপজেলার কাশখালী গ্রামের বঙ্গটিলা এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষকের বিরুদ্ধে কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
ঘটনার পরপরই রাঙামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয়দের সাথে কথা বলেন। এ ঘটনাকে কেন্দ্র করে ঘোলা পানিতে যেন কেউ মাছ শিকার করতে না পারে সেজন্য সংশ্লিষ্ট সকলকে সতর্ক ও সজাগ থাকার নির্দেশ দেন।
কাশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থির বাবা জানান, স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে আইয়ুব আলী জোরপূর্বক তাকে জঙ্গলের ভেতর নিয়ে ধর্ষণ করে রক্তাক্ত করে।
মূলত: মেয়ের কাছে এ পাশবিকতার কথা শুনেই মারাতœক রক্তক্ষরণ অবস্থায় বিকাল সাড়ে তিনটার দিকে তাকে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এখানে রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় দ্রুত রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে কর্তব্যরত চিকিৎসক।
কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আরাফাত রহমান জানান, রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় গুরুতর অসুস্থ হয়ে পড়া শিশুটিকে রাঙামাটি স্থানান্তর করতে হয়েছে।
তবে আটককৃত আইয়ুব আলী এঘটনার সাথে জড়িত নয় বলে দাবী করে করেছে। তিনি বলেন সকাল ১০টায় স্ত্রীসহ তারা নিজ বাগানে গিয়ে হলুদ ও লাকড়ী নিয়ে দুপুরের আগেই তারা বাড়ীতে ফিরে আসেন। কেউ এঘটনা ঘটিয়ে ষড়যন্ত্রমূলকভাবে আমার নাম জড়ানোর চেষ্টা করছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিলু কান্তি বড়ুয়া জানান, শিশুটির বাবার অভিযোগের প্রেক্ষিতেই অভিযুক্ত আইয়ুব আলীকে তাৎক্ষনাৎ গ্রেপ্তার করা হয়েছে। থানায় ধর্ষিতা শিশুটি অভিযুক্ত আইয়ুব আলীকে শনাক্ত করেছে,পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

৩ comments

  1. Aashole mn onk keso ghote ja kaktalio vhabe mela jai,tkn poribarer manusk santona dawar 1mathro upai DNA test.Sa jodi oporadi hoy tahole tar sasti hook sbi cai.

  2. Aashole mn onk keso ghote ja kaktalio vhabe mela jai,tkn poribarer manusk santona dawar 1mathro upai DNA test.Sa jodi oporadi hoy tahole tar sasti hook sbi cai.

Leave a Reply

%d bloggers like this: