নীড় পাতা » খাগড়াছড়ি » নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে নিয়ে দুই আঞ্চলিক দলের টানাটানি

নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে নিয়ে দুই আঞ্চলিক দলের টানাটানি

uz-COVER-PIC-01খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে এক নারী ভাইস চেয়ারম্যানকে নিয়ে আঞ্চলিক দুইটি সংগঠনের মধ্যে টানাটানি শুরু হয়েছে। এক পক্ষ দিয়েছে সমর্থন আর অপর পক্ষ দিচ্ছে প্রত্যাহারের চাপ। বুধবার নির্বাচন করা আর প্রত্যাহার নিয়ে দুই পক্ষের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে পুলিশ নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী গোপাদেবী চাকমাকে উদ্ধার করে সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিয়ে গেছেন। নিরাপত্তাহীনতার কারণে গোপাদেবী চাকমা উপজেলা সদরে আশ্রয় নিয়েছেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। গোপাদেবীর বাবুছড়ার বাড়িতে পুলিশি টহল দেয়া হয়েছে।
পুলিশ ও গোপাদেবীর সাথে কথা বলে জানা যায়,উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার পর থেকে আঞ্চলিক একটি সংগঠনের পক্ষ থেকে তাঁকে প্রার্থীতা প্রত্যাহারের জন্য বিভিন্ন হুমকি দেয়া হচ্ছিল। হুমকির কারণে বুধবার সকালে প্রার্থীতা প্রত্যাহারের জন্য জেলা সদরে যাওয়ার পথে লারমা স্কোয়ার এলাকায় অপর একটি আঞ্চলিক সংগঠনের কর্মী সমর্থকরা গোপাদেবী চাকমাকে তাঁদের সমর্থিত প্রার্থী দাবী করে প্রার্থীতা প্রত্যাহারে বাধা দেন। এসময় দুই সংগঠন গোপাদেবীকে নিয়ে টানাটানি শুরু করলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যায়। গোপাদেবী চাকমা বলেন,আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। একটি সংগঠনের পক্ষ থেকে আমাকে প্রার্থীতা প্রত্যাহারের জন্য গত কয়েকদিন ধরে প্রাণনাশের হুমকী দেয়া হচ্ছে।
দীঘিনালা থানার ওসি সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। গোপাদেবী চাকমার বাড়ির আশেপাশে পুলিশি টহল রাখা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply