নীড় পাতা » ব্রেকিং » নারী দিবসে রাঙামাটি পৌরসভার র‌্যালি

নারী দিবসে রাঙামাটি পৌরসভার র‌্যালি

আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালি ও আলোচেনা সভা করেছে রাঙামাটি পৌরসভা। দিবসটি উপলক্ষে রোববার সকাল দশটায় রাঙামাটি পৌরসভা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো পৌরসভা চত্বরে এসে শেষ হয়। পরে রাঙামাটি পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

আলোচনা সভায় রাঙামাটি পৌরসভার মহিলা ও শিশু বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান ও পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর জুরায়তুন নাহারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন। আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আতিকুর রহমান, পৌর সচিব সুমন চৌধুরীসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ এদেশের নারী সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী, স্পিকারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দপ্তরের নারী আজ দায়িত্বশীলতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। নারী অধিকার প্রতিষ্ঠায় সরকার বদ্ধপরিকর। কোনো দেশই নারীদের পেছনে ফেলে সামনে অগ্রসর হতে পারেনি। বাংলাদেশে নারীদের সরকার সর্বোচ্চ মর্যাদা দিয়ে আসছেন। নারী-পুরুষ সমতায় বর্তমান সরকারের পদক্ষেপ অত্যন্ত প্রশংসনীয়।

এর আগে সকালে পৌরসভার নয়টি ওয়ার্ড থেকে ওয়ার্ড কাউন্সিলরদের নেতৃত্বে পৃথক পৃথক র‌্যালি পৌরসভা প্রাঙ্গণে এসে জড়ো হয়।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়েও করোনার হানা, প্রথম দিনেই শনাক্ত ২

এত দিন ‘করোনামুক্ত’ থাকা রাঙামাটির কাপ্তাই উপজেলায় হানা দিলো করোনা। রোববার রাতে আসা রিপোর্টে রাঙামাটির …

Leave a Reply